৬ আশ্বিন ১৪২৫, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ , ১০:০৮ পূর্বাহ্ণ

সোনারগাঁয়ে মেধাবী মুখ সংবর্ধনা


সোনারগাঁও করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১১ পিএম, ১৩ আগস্ট ২০১৮ সোমবার


সোনারগাঁয়ে মেধাবী মুখ সংবর্ধনা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেধাবী মুখদের সংবর্ধনা দেওয়া হয়েছে। ১৩ আগস্ট সোমবার বিকেলে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সোনারগাঁ উপজেলা প্রসানের উদ্যোগে এ সংবর্ধনা  দেওয়া হয়।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহীনূর ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা।

উপস্থিত ছিলেন কাচঁপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান, একাডেমীক সুপারভাইজর কাজল চন্দ্র পাল, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফাকামাল সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ।

অনুষ্ঠান শেষে ২০১৮ সালের এইচএসসি পরীক্ষায় ঢাকা বোর্ডে প্রথম হওয়া সোনারগাঁয়ের ছেলে নটরডেম কলেজের ছাত্র আবু মুছা শান্ত এবং জিপিএ-৫ প্রাপ্ত সোনারগাঁ জি.আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজ থেকে তিন জন ও সোনারগাঁ কাজী ফজলুল হক উইমেন্স কলেজের এক জনকে ক্রেস্ট ও সম্মাননা তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের আমি সবার চেয়ে বেশী সম্মান করি। আপনারা নিজেদের স্বার্থ না দেখে শিক্ষার্থীদের ভালো ফলাফল করার জন্য পড়াশোনায় বেশী করে মনোনিবেশ করুন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ