২ অগ্রাহায়ণ ১৪২৫, শুক্রবার ১৬ নভেম্বর ২০১৮ , ১২:১৩ অপরাহ্ণ

rabbhaban

আমি অভিভূত হয়েছি : নারায়ণগঞ্জে মোরশেদুল ইসলাম


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:২৯ পিএম, ১ সেপ্টেম্বর ২০১৮ শনিবার


আমি অভিভূত হয়েছি : নারায়ণগঞ্জে মোরশেদুল ইসলাম

নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুল থিয়েটার ক্লাবের প্রথম প্রযোজনায়, কবি আনোয়ার হোসেনের গ্রন্থনা ও সোয়েব মুনিরের ‘ভয়ংকর দুষ্টুমী’ চলচ্চিত্রের ‘প্রিমিয়ার শো’ দেখে দেশ বরেণ্য চলচ্চিত্র নির্মাতা মোরশেদুল ইসলাম বলেন, ‘চলচ্চিত্রটি দেখার সময় একবারের জন্যেও মনে হয় এটা আনাড়ি হাতে তৈরি হয়েছে। আমি অভিভূত হয়েছি এই ভেবে যে একটি স্কুলের থিয়েটার ক্লাবের প্রযোজনায় এতোটা প্রফেশনালভাবে একটি চলচ্চিত্র নির্মাণ করা সম্ভব। প্রথম যখন এখানে আসছিলাম আমি রাস্তায় ভাবছিলাম ছাত্রদের আনাড়ি কোনো কাজ দেখতে এলাম কীনা। কিন্তু তাদের অভিনয় থেকে শুরু করে, প্রডাকশন এমনকি সাউন্ডের ব্যাবহার সবকিছুই আমার কাছে অসাধারণ লেগেছে।’

এ সময় তিনি এই চলচ্চিত্রটি কিছু বেসরকারী টিভি চ্যানেলে সম্প্রচারের উদ্যোগ নিবেন বলেও জানান তিনি।

শনিবার (১ সেপ্টেম্বর) বিকেলে আলী আহমদ চুনকা পাঠাগারে ওই প্রিমিয়ার শোটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতেই চলচ্চিত্রটি নির্মাণের পিছনে শ্রম দেয়া অভিনয় শিল্পী, পরিচালক, গল্পকার ও অন্যান্য কলা-কুশলীদের সাথে পরিচয় করিয়ে দেয়া হয়।

এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অনলাইন সংবাদ মাধ্যম নিউজ নারায়ণগঞ্জের সম্পাদক শাহজাহান শামীম, নারায়ণগঞ্জের সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি জাহিদুল হক দিপু, ‘ভয়ংকর দুষ্টমী’ ছোট গল্পটির লেখক কবি আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সেক্রেটারী শরীফউদ্দিন সবুজ, চলচ্চিত্রটির পরিচালক ও নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুলের অভিনয় বিভাগের শিক্ষক সোয়েব মুনির প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ