২৯ কার্তিক ১৪২৫, বুধবার ১৪ নভেম্বর ২০১৮ , ১১:২৫ পূর্বাহ্ণ

UMo

রওশন আরা বেগমের প্রথম মৃত্যুবার্ষিকী শুক্রবার


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:১৮ পিএম, ৬ সেপ্টেম্বর ২০১৮ বৃহস্পতিবার


রওশন আরা বেগমের প্রথম মৃত্যুবার্ষিকী শুক্রবার

সাবেক ড্যাফোডিল কিন্ডার গার্টেন স্কুলের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ এবং বিশিষ্ট সমাজসেবিকা রওশন আরা বেগমের ১ম মৃত্যুবার্ষিকী শুক্রবার ৭ সেপ্টেম্বর। এ উপলক্ষে মাসদাইর কবরস্থানে মরহুমার কবর জিয়ারত, বাদ জুমা উকিলপাড়া ও মাসদাইর বাজার জামে মসজিদে বিশেষ দোয়া এবং বাদ আছর দেওভোগ দারুল উলুম মাদ্রাসায় মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

রওশন আরা বেগম ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা জাসদের সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ শহর সমাজ উন্নয়ন প্রকল্প সমন্বয় পরিষদ, বাংলাদেশ এনজিওস নেটওয়ার্ক ও পশ্চিম দেওভোগ সমাজ উন্নয়ন পঞ্চায়েতের প্রধান উপদেষ্টা, দেওভোগ দারুল উলুম মাদ্রাসা ও শেরেবাংলা একাডেমীর যুগ্ম সম্পাদক ছাড়াও বাঙ্গালী কৃষ্টি-সংস্কৃতি, চর্চা ও বিকাশ সংঘের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরীর স্ত্রী।

রওশন আরা বেগম শহরের উকিলপাড়াস্থ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মরহুম মোঃ সামসুল ইসলাম এবং নারায়ণগঞ্জ মহানগর জাতীয়তাবাদী মহিলাদলের প্রতিষ্ঠাতা সিনিয়র সহ-সভানেত্রী বিশিষ্ট সমাজসেবিকা মরহুমা জাহানারা ইসলামের বড় মেয়ে, এছাড়া দৈনিক দেশের আলো’র সম্পাদক ও প্রকাশক, নারায়ণগঞ্জ বিএনপির অন্যতম নেতা এবং জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস এর জাতীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি আনিসুল ইসলাম সানির বড় বোন।

দোয়া ও মিলাদ মাহফিলে মরহুমার আত্মীয়-স্বজন এবং শুভাকাংখীসহ সবাইকে উপস্থিত থাকার জন্য মরহুমার পরিবারের পক্ষ থেকে তাঁর স্বামী মোহর আলী চৌধুরী ও ছোট ভাই আনিসুল ইসলাম সানি অনুরোধ জানিয়েছেন।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ