৩ অগ্রাহায়ণ ১৪২৫, রবিবার ১৮ নভেম্বর ২০১৮ , ১:৫৮ পূর্বাহ্ণ

rabbhaban

সাবেক সভাপতির মনোনয়ন অবৈধ, ৬ দিন পেছালো বন্দর গার্লসের ভোট


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫২ পিএম, ৭ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার


সাবেক সভাপতির মনোনয়ন অবৈধ, ৬ দিন পেছালো বন্দর গার্লসের ভোট

অবশেষে নির্বাচনের তারিখ পরিবর্তন সহ সাবেক সভাপতির মনোনয়ন অবৈধ ঘোষণা  করেছেন নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বন্দর গার্লস স্কুল অ্যান্ড কলেজে নির্বাচনের প্রিজাইডিং অফিসার ডা. ফারুক আহমেদ।

৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে মনোনয়নপত্র যাচাই বাছাইকালে অভিভাবক প্রতিনিধি প্রার্থী কবির হোসেন দাতা সদস্য প্রার্থী হাবিবুর রহমান হাবিবের প্রার্থীতার বৈধতা চ্যালেঞ্জ করলে প্রিজাইডিং অফিসার হাবিবের কোন প্রস্তাবকারী এবং সমর্থণকারীর নাম সাক্ষর না থাকায় অন্যান্য প্রার্থীদের উপস্থিতিতে তার মনোনয়নপত্র বাতিল ঘোষণা দেন। পরে ২২ সেপ্টেম্বর স্মার্টকার্ড বিতরণের তারিখ নির্ধারণ থাকায় ওইদিন নির্বাচনের তারিখ বাতিল করে ২৮ সেপ্টেম্বর ধার্য করেন।

প্রিজাইডিং অফিসার ডা. ফারুক আহম্মেদ জানান, নির্বাচন সম্পূর্ণ প্রভাবমুক্ত থাকবে। ২২ সেপ্টেম্বর নির্বাচন নিয়ে প্রার্থীদের অনেকেই আবেদন করেছেন তবে ইউএনও’র সঙ্গে আলাপ করে ২৮ সেপ্টেম্বর নির্বাচনের তারিখ নির্ধারনের প্রস্তাবটি সুপারিশ করে তা নির্ধারণ করা হবে।

দীর্ঘ ১২ বছর পর বন্দর গার্লস স্কুল অ্যান্ড কলেজ নির্বাচনমুখী হওয়ায় প্রার্থীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। এদিকে প্রাপ্ত তথ্য অনুযায়ী বৃহস্পতিবার যাচাই বাছাই শেষে ১১জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। এর মধ্যে স্কুল শাখায় ৮জন এবং কলেজ শাখায় ৩জন। স্কুল শাখার বৈধ প্রার্থীরা হচ্ছেন পাইওনিয়ার স্কুলের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ কবির হোসেন, গভর্নিং বডির সাবেক সদস্য মোঃ আশরাফ আলী, বন্দর শিশুবাগ বিদ্যালয়ের সদস্য আতিকুর রহমান মাসুম,ঠিকাদার ব্যবসায়ী মোঃ সেলিম, আজহার হোসেন জুয়েল, সাইদুর রহমান (কাজী শাহিন), অ্যাডভোকেট মাজহারুল আলম খান পাভেল মোঃ বাবুল। কলেজ শাখায় মোঃ শাহজালাল, ঠিকাদার ব্যবসায়ী মোঃ আনোয়ার হোসেন ও আবুল বাশার। ৯সেপ্টেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং নির্ধারণ হলে আগামী ২৯ সেপ্টেম্বর শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ