৭ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ , ৮:০২ পূর্বাহ্ণ

UMo

‘ওরা আমাকে নানা আর দাদু বলে যখন ডাকে তখন আমার প্রাণ জুড়িয়ে যায়’


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩৫ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৮ শনিবার


‘ওরা আমাকে নানা আর দাদু বলে যখন ডাকে তখন আমার প্রাণ জুড়িয়ে যায়’

নারায়ণগঞ্জ-৫ সদর বন্দর আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন, আমার জীবন থাকতে আমি আমার ভবিষ্যৎ প্রজন্মদের জন্য নিজের জীবন উৎসর্গ করে যাবো। আমার এমপিত্ব থাকুক বা না থাকুক আমি বন্দরের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানকেই আমি আমার বাসস্থান মনে করি।

১৫ সেপ্টেম্বর শনিবার বিকেলে ৯নং কলোনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নতুন ৪র্থ তলা ভবন উদ্বোধন শেষে শিক্ষার্থীদের সাথে আবেগ আপ্লুত হয়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিটি শিক্ষার্থী আমার প্রাণ আর প্রতিষ্ঠান হচ্ছে আর দেহ। আমি এই দুটি জিনিস আকড়ে ধরে বেঁচে আছি। নয়তো কবেই কবরে চলে যেতাম। কেননা আমি অসুস্থ্য মানুষ। প্রতিদিন ৬ হাজার টাকার ইনজেকশন দিতে হয়। আমার ভবিষ্যৎ প্রজন্মরা যদি আমাকে নানা আর দাদু বলে ডাকেই আমার প্রাণ জুড়িয়ে যায়। তখন আমি মরেও শান্তি পাব। আমি নির্বাচনে জয়ী হই আর না হই বন্দরবাসীর প্রতিটি শিক্ষালয়কে আমি আধুনিক করে তুলবই।

উপস্থিত ছিলেন ৯নং কলোনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি আবুল জাহের, প্রধান শিক্ষক হালিম, সহকারী শিক্ষিকা রাজিয়া বেগম, অভিভাবক সদস্য মাহমুদুল হাসান স্বপন, রাশেদুল কাদির, সামসুল হাসান, শেখ কামাল, শেখ ফাতেমা, শেখ মেহেরিনসহ অসংখ্য ছাত্র-ছাত্রীবৃন্দ।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ