৪ কার্তিক ১৪২৫, শনিবার ২০ অক্টোবর ২০১৮ , ২:৫০ পূর্বাহ্ণ

UMo

নির্বাচনের অনুমতি চাইলেন শামীম ওসমান, শিক্ষার্থীদের সায় (ভিডিও)


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:০৮ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৮ রবিবার


নির্বাচনের অনুমতি চাইলেন শামীম ওসমান, শিক্ষার্থীদের সায় (ভিডিও)

নারায়ণগঞ্জের সরকারি তোলারাম কলেজের শিক্ষার্থীদের কাছে আগামী জাতীয় সংসদ নির্বাচন করার জন্য পরামর্শ চেয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। শিক্ষার্থীরা হাত তুলে সমর্থন দেওয়ার পর তিনি নির্বাচন করার আশাবাদ ব্যক্ত করেছেন। আগামী নির্বাচনে তার পাশে থাকার জন্য শিক্ষার্থীদের কাছে সহযোগিতাও চেয়েছেন তিনি। 

১৬ সেপ্টেম্বর রোববার দুপুরে মাসদাইর এলাকার সামসুজ্জোহা স্টেডিয়ামে সরকারি তোলারাম কলেজের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

শামীম ওসমান বলেন, তোমরা তরুন ও সন্তানের মতো তোমাদের কাছে একটা পরামর্শ চাই। না অনুমতি চাই যে, আগামী নির্বাচনে আমার নির্বাচন করা উচিত। তোমরা কি বলো? এর সঙ্গে সঙ্গে শিক্ষার্থীরা হ্যাঁ সূচক উত্তর দেয়।

শামীম ওসমান বলেন, উচিত হলে হাত তুলে দেখাও। তখন শিক্ষার্থীরা দুই হাত তুলে সমর্থন দেয়। এরপর শামীম ওসমান শিক্ষার্থীদের তার নির্বাচনের সময় পাশে থাকার আহবান জানান।

এর আগে শামীম ওসামান বলেন, এখন আমাদের সত্য কথা বলার সাহস নাই। কিন্তু তোমাদের আছে। বাংলাদেশে যেখানে যত অন্যায় হবে ন্যায হলে প্রতিবাদ করবে।

তিনি বলেন, ডা. কামাল হোসেনরা আবার ষড়যন্ত্র করছে। তারা একটা ঐক্যজোট করছে। আমি এর অভিনন্দন জানাই। কিন্তু ভোট হলে এ জোটের জামানত থাকে না। তারা দেশে ও দেশের বাইরে আবার ষড়যন্ত্র শুরু করেছে।

তিনি বলেন, গণতন্ত্রের কথা বলে তারা। গণতন্ত্রের জন্য খালেদা জিযঅ আগুন দিয়ে মানুস পুড়িয়ে মেরেছে।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, তোমারা সুন্দর নারায়ণগঞ্জ গড়বে। তোমাদের কাছে একটাই দাবি মাদক মুক্ত নারায়ণগঞ্জ চাই। আর মা বাবার কথা শোনে চলবে। যার উপর মা বাবার দোয়া আছা তাদের কখনো কেউ আটকে রাখতে পারে না।

এছাড়াও তিনি নারায়ণগঞ্জে আন্তর্জাতিক মানের কয়েকটি বিশ্ববিদ্যালয়, হাসপাতাল ও মেডিকেল কলেজ করার আশ্বাস দেন তিনি।

নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ এর সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শামীম ওসমানের সহধর্মিনী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, উপাধ্যক্ষ শাহ আমিনুল ইসলাম, শিক্ষক মন্ডলীর সম্পাদক জীবন কৃষ্ণ মোদক, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলী, হোসিয়ারী সমিতির সভাপতি নাজমুল আলম সজল, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হক নিপু, সাফায়াত আলম সানী, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন প্রমুখ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ