৭ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ , ৮:০৩ পূর্বাহ্ণ

UMo

মর্গ্যানে ৩ ক্রমিকে অভিভাবকদের সুনয়ন


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৫০ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৮ রবিবার


মর্গ্যানে ৩ ক্রমিকে অভিভাবকদের সুনয়ন

৫ অক্টোবর ঐতিহ্যবাহি মর্গ্যান গার্লস স্কুল অ্যান্ড কলেজের গভর্নিংবডি কমিটির নির্বাচনে মাধ্যমিক অভিভাবক সদস্য প্রার্থী সুনয়ন মাহমুদ সুপন পেয়েছেন ক্রমিন-৩। তিনি এবার অভিভাবকদের সুনয়নে রয়েছেন বলে জানিয়েছে এই প্রার্থী নিজেই।

২৩ সেপ্টেম্বর রোববার মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের গভর্নিংবডি কমিটির নির্বাচনের প্রত্যাহার ও বৈধ প্রার্থীগণের তালিকা প্রকাশের পর ক্রমিক নং-৩ নিয়ে অভিভাকদের কাছে ভোট যাবেন সুনয়ন মাহমুদ সুপন। ক্রমিক নং-৩ পেয়ে সুনয়ন বলেন, দেওভোগ সন্তান হিসেবে সকল অভিভাবক আমাকে সমর্থন দিয়েছেন। ইতিমধ্যে আমার বন্ধু এই এলাকার কাউন্সিলর রয়েছেন, তার পাশাপাশি আমাদের বন্ধুরা এই স্কুলের অভিভাবক হিসেবে রয়েছে। বলতে গেলে আমাকে নির্বাচিত করতে সকল অভিভাবকদের সমর্থন রয়েছে। নির্বাচিত হলে যেন অভিভাবকদের কাছে সুনয়ন হয়ে থাকতে পারি সে দোয়া চাই। প্রায় ২৭০০ অভিভাবকদের ভোটে ৩ অংশের আশা করছি।

আগামী ৫ অক্টোবর নির্বাচনের গভর্নিংবডির ১১ পদে মধ্যে রোববার বিকালে প্রত্যাহারে শেষ দিনে ৮জনই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বেসরকারীভাবে ঘোষনা দিয়েছে প্রিজাইডিং অফিসার মো. মমিন মিয়া। ফলে প্রায় ৩৩০০ অভিভাবক সদস্যরা মাত্র ৩জনকে নির্বাচিত করার জন্য ৫ অক্টোবর ভোট কাঙ্খিত ভোট দিবেন।

মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজের নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাচন কমিশনার মোঃ মমিন মিয়া বলেন, স্কুল নির্বাচনে একক প্রার্থী হওয়া দাতা সদস্য বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন এস এম আহসান হাবিব, কলেজ অভিভাবক সদস্য বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোঃ সেলিম ও মোঃ হানিফ মাদবর, কলেজ শিক্ষক সদস্য বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোঃ ইয়া রাসূল মিয়া, মাধ্যমিক শিক্ষক সদস্য বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন কাওছার পারভীন, প্রাথমিক শিক্ষক সদস্য বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোঃ আব্দুল বাতেন, সংরক্ষিত নারী অভিভাবক সদস্য বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন শারমিন হাবিব বিন্নী (নাসিক সংরক্ষিত মহিলা কাউন্সিলর) ও সংরক্ষিত নারী শিক্ষক সদস্য বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন রওশন আরা পারভীন।

উল্লেখ্য, মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজ গভনিংবডি কমিটির ১৪ পদে ১১টি পদে নির্বাচিত করা নিয়ম রয়েছে। বাকি তিন পদ রয়েছে, তারা হলেন নির্বাচিতরা চেয়ারম্যান ও একজন শিক্ষানুরাগী নির্বাচিত করবে। আরেকজন স্কুল কলেজের প্রধান শিক্ষক ধ্যক্ষ পদাধিকার বলে সদস্য নির্বাচিত হন।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ