৭ কার্তিক ১৪২৫, মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ , ১:৪৫ পূর্বাহ্ণ

UMo

জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগানে মুখরিত করলেন সেলিম ওসমান


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১০ পিএম, ৬ অক্টোবর ২০১৮ শনিবার


জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগানে মুখরিত করলেন সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান মঞ্চে উঠেই শিক্ষার্থীদের উজ্জীবিত করার জন্য বক্তব্য রাখেন। শিক্ষার্থীদের মাঝ থেকে ডেকে আনেন নবম শ্রেণীর ছাত্রীসহ আরো অন্যান্য শিক্ষার্থীদের। তিনি শিক্ষার্থীদের চাহিদা শুনেন এবং বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করার কথা বলেন।

৬ অক্টোবর শনিবার বিকেল ৪টায় বন্দরে সরকারি হাজী ইব্রাহিম আলম চাঁন মডেল স্কুল এন্ড কলেজ চারতলা বিষ্টি আইসিটি ও ভাষা শিক্ষা কলেজ ভবনের উদ্ধোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে এগিয়ে নেওয়ার জন্য শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করতে হবে। জননেত্রী শেখ হাসিনা পুনরায় ক্ষমতায় আসলে তোমাদের কোন চাহিদা বাকি থাকবে না।

শেখ হাসিনা সরকার আরো একবার দরকার উল্লেখ করে তিনি শিক্ষার্থী নিয়ে জয় বাংলা, জয় বঙ্গবন্ধু শ্লোগান দিয়ে গোটা মঞ্চ মুখরিত করে তোলে।

সরকারি হাজী ইব্রাহিম আলম চাঁন মডেল স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির সভাপতি মঞ্জুর হাসান মঞ্জু সভাপতিত্বে ভবন উদ্ধোধনকালে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম এ রশীদ, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিম উদ্দিন প্রধান, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান ও কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ বাচ্চু প্রধান।

ভবন উদ্ধোধন অনুষ্ঠানে সমম্মানিত অতিথি হেসেবে উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্ল্যাহ সানু, একই কমিটির সদস্য সচিব আকরাম আলী শাহীন, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ, জাপা নেতা নূর নবী ওসমানী, হাজী ইব্রাহিম আলম চাঁন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও সদস্য সচিব আহাম্মদ হালিম মজহার, দাতা সদস্য হাজী আবু তালেব, অভিভাবক প্রতিনিধি আফজাল হোসেন, মোঃ খালিদ, রবিউল আউয়াল রবি, মোঃ ফিরোজ মিয়া, শিক্ষক প্রতিনিধি প্লিটন কান্তি ভৌমিক, কাজী নাসরীন ইয়াসমীন ও মোঃ আশরাফউজ্জামান প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা বিন্দু, জাপা নেত্রী পলি বেগম, জাপা নেতা শফি ঢালী মেম্বার, আব্দদুস সালাম, দেলোয়ার হোসেন মদিল, মোঃ সেলিমসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ