বন্দরে স্কুল ছাত্রী নিপা অপহরণ মামলায় ২ অপহরণকারী রিমান্ডে

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৩৩ পিএম, ৭ অক্টোবর ২০১৮ রবিবার



বন্দরে স্কুল ছাত্রী নিপা অপহরণ মামলায় ২ অপহরণকারী রিমান্ডে

বন্দরে স্কুল ছাত্রী নিপা অপহরণ মামলায় গ্রেপ্তারকৃত ২ অপহরণকারীকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। ৬ অক্টোবর শনিবার দুপুরে ২ অপহরণকারিকে জিজ্ঞাসাবাদের জন্য আদালত থেকে রিমান্ডে আনে পুলিশ।

জানা গেছে, গত ২০ সেপ্টেম্বর বিকেলে বন্দর খানবাড়ী এলাকার ভাড়াটিয়া  রাজ্জাক মোল্লা মিয়ার মেয়ে বন্দর সিকদার আব্দুল মালেক উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী নিপাকে রাস্তা থেকে জোর পূর্বক ভাবে অপহরণ করে মাসুদ রানা ও শফিকুল ইসলামসহ কয়েকজন।

এ ব্যাপারে স্কুল ছাত্রী পিতা বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করলে বন্দর ফাঁড়ির উপ-পরিদর্শক মোহাম্মদ আলীসহ সঙ্গীয় ফোর্স ফতুল্লা এলাকা থেকে অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করে। এবং অপহরণ ঘটনায় জড়িত থাকার অপরাধে রেল স্টেশন কলোনী এলাকার মৃত মনির হোসেন মিয়ার ছেলে অপহরণকারি মাসুদ রানা (২৫) ও ছালেহনগর এলাকার মজিবুর রহমানের ছেলে শফিকুল ইসলাম ওরফে আপনকে (২৬) গ্রেপ্তার করে।

পরে পুলিশ উদ্ধারকৃত স্কুল ছাত্রীকে ডাক্তারী পরিক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। এবং গ্রেপ্তারকৃত ২ অপহরণকারিকে রিমান্ডের আবেদন জানিয়ে সম্প্রতি সময়ে আদালতে প্রেরণ করে।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও