৪ অগ্রাহায়ণ ১৪২৫, রবিবার ১৮ নভেম্বর ২০১৮ , ১১:১৫ অপরাহ্ণ

rabbhaban

গলাচিপা মাসদাইরে শিক্ষার্থীদের ৯ লাখ টাকা শিক্ষা ভাতা বিতরণ


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০২:৫৬ পিএম, ১৬ অক্টোবর ২০১৮ মঙ্গলবার


গলাচিপা মাসদাইরে শিক্ষার্থীদের ৯ লাখ টাকা শিক্ষা ভাতা বিতরণ

মঙ্গলবার ১৬ অক্টোবর সকালে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের রিচিং আউট অব স্কুল চিলড্রেন (রস্ক) ফেইজ-২ প্রকল্পের আরবান স্লাম আনন্দ স্কুলের গলাচিপা ও মাসদাইর দুইটি স্কুলের ৩৩০ জন শিক্ষার্থীদের মাঝে পোশাক ও শিক্ষা ভাতা বিতরণ করা হয়েছে।

শিক্ষার্থীদের বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের সহধর্মীনি আফরোজা খন্দকার লুনা। আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক শাহবুদ্দিন খন্দকার, সামসুল হক খন্দকার, আমান উল্লাহ আমান, শিক্ষানুরাগী আবুল কালাম আজাদ, মজিবর রহমান সরকার, রিটন দে, মাসদাইর আরবান স্লাম আনন্দ স্কুলের গভর্নিংবডি সভাপতি সাইফুর রহমান প্রধান ও গলাচিপা আরবান স্লাম আনন্দ স্কুলের গভর্নিংবডি সভাপতি শওকত খন্দকার প্রমুখ।

প্রতিজন ছাত্র/ছাত্রীকে ১৮ শ টাকা নগদ শিক্ষা ভাতা ও ৮০০ টাকা স্কুল ড্রেস বাবদ ৩৩০ জনকে ৮ লক্ষ ৫৬ টাকা সোনালী ব্যাংক কর্তৃপক্ষের তত্ত্বাবধানে বিতরণ করা হয়।

ভাতা বিতরণ শেষে মোবাইলের মাধ্যমে শহরের বাইরে অবস্থানরত ১৩নং ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ উপস্থিত অভিভাবক ও ছাত্র/ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড। শিক্ষা ব্যতিত ভাগ্য পরিবর্তন সম্ভব নয়। তাই সন্তানদের নিয়মিত স্কুলে পাঠাতে হবে। আমি বিভিন্ন কারণে এলাকার বাইরে অবস্থান করলেও আমার মন প্রাণ আপনাদের মাঝেই আছে। সন্তানের শিক্ষা ও নাগরিক সেবার জন্য আমি সার্বক্ষণিক আপনাদের পাশে আছি ইনশাআল্ল­াহ।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

শিক্ষাঙ্গন -এর সর্বশেষ