রূপগঞ্জে টাচ্ স্টোন স্কুলে পিএসসি শিক্ষার্থীদের বিদায়

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:০৭ পিএম, ১৫ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার



রূপগঞ্জে টাচ্ স্টোন স্কুলে পিএসসি শিক্ষার্থীদের বিদায়

 রূপগঞ্জ উপজেলার মর্তুজাবাদ এলাকার প্রতিষ্ঠিত আধুনিক বিদ্যাপীঠ টাচ্ স্টোন ইন্টারন্যাশনাল স্কুলের পিএসসি শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

১৫ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় ক্যাম্পাসে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক মানবকণ্ঠের সাংবাদিক মো. হানিফ মোল্যা।

এ সময় বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সুমাইয়া আক্তার, আইরিন আক্তার, সুফিয়া খাতুন, খোরশেদ আলম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সুমন মিয়া, শিক্ষক হারুন অর রশিদ, দীন ইসলাম, শারমী আক্তার, মল্লিকা রানী, তানিয়া আক্তার, বিথি আক্তার, সুমাইয়া, ডাঃ আজাহার বক্তব্য রাখেন। বিদ্যালয়ের অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় মো. হানিফ মোল্যা বলেন, আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যত। শিক্ষার হার বাড়লে দেশ উন্নত হবে। আজকের শিক্ষার্থীরাই আগামীতে দেশ পরিচালনাসহ সর্বক্ষেত্রে দায়িত্ব পালন করবে। সেজন্য লেখাপড়া করে উচ্চ শিক্ষিত হবে হবে। ভবিষ্যতের আমি কি হবো তা নিয়ে এখন থেকেই ভাবতে হবে। পরে বিদায়ী শিক্ষার্থীদের হাতে শিক্ষা সামগ্রী তুলে দেন। পরে মোনাজাত করা হয়।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও