সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন স্কুল কেন্দ্রে সমাপনী পরীক্ষা সম্পন্ন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:১৬ পিএম, ১৮ নভেম্বর ২০১৮ রবিবার



সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন স্কুল কেন্দ্রে সমাপনী পরীক্ষা সম্পন্ন

সারাদেশে শুরু হওয়া প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষার প্রথম দিনে সিদ্ধিরগঞ্জের বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিদ্যালয় কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা সম্পন্ন হয়েছে।

রোববার ১৮ নভেম্বর সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় ৯টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদুল মতিন মিল্টন। পরীক্ষা কেন্দ্রের হল সুপারের দায়িত্বে ছিলেন পাইনাদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুসরাত চৌধুরী।

কেন্দ্র সচিব প্রাইনাদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুসরাত চৌধুরী জানান, সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে প্রাথমিক ও ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় ৯টি শিক্ষা প্রতিষ্ঠানের ৫৩২ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে। এর মধ্যে একটি ইবতেদায়ী মাদ্রাসাও রয়েছে।

কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা সহকারী উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শাহিনুল ইসলাম বলেন, এ পরীক্ষা কেন্দ্রের ন্দ্রু পরিবেশ রক্ষার্থে কঠোর নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও