তোলারাম কলেজে শীতবস্ত্র বিতরণ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০৬ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার

তোলারাম কলেজে শীতবস্ত্র বিতরণ

অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে সরকারি তোলারাম  কলেজ রেড ক্রিসেন্ট দল। বৃহস্পতিবার ১৩ ডিসেম্বর সকালে সরকারি তোলারাম কলেজ প্রাঙ্গণে রেড ক্রিসেন্ট দলের উপদেষ্টা ও পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মৃদুল কান্তি কুন্ডুর সভাপতিত্বে শীত বস্ত্র বিতরণ কর্মসূচীটি পালন করা হয়।

উপস্থিত ছিলেন সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ, উপাধ্যক্ষ প্রফেসর শাহ্ মোঃ আমিনুল ইসলাম, তোলারাম কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক জীবন কৃষ্ণ মোদক, সরকারি তোলারাম কলেজের ভিপি হাবিবুর রহমান রিয়াদ, নারায়ণগঞ্জ জেলা যুব রেডক্রিসেন্টের সভাপতি আশরাফুল ইসলাম।

এসময় কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ বলেন, এটি একটি আপেক্ষিক ব্যাপার যে সমাজের ছোট যারা একটু উচু স্তরের মানুষ তারা তার চেয়ে নিচু স্তরের মানুুষকে সাহায্য সহযোগিতা করবে। এটাই উচিত যাতে কেউ কষ্ট না পায়। যাদের একটু কষ্ট আছে তারা সেই কষ্টটুকুও যাতে কাটিয়ে উঠতে পারে।

রেড ক্রিসেন্ট সোসাইটির প্রথম এবং প্রধান উদ্দেশ্য হলো মানব সেবা করা। সেটা যে কোনো প্রকারেই হোক। আমি দেখে এসেছি তারা রক্তদান কর্মসূচী ও শীত বস্ত্র বিতরণ কর্মসূচী পালন করে থাকে সেটা ছোট পরিসরে হলেও। এটা ওদের ভালো উদ্যোগ। আমরা চাই এটা আরো বড় পরিসরে হয়ে যাবে।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও