বিজয় দিবস উপলক্ষ্যে শিক্ষা প্রতিষ্ঠানের ডিসপ্লে অনুষ্ঠিত

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৬ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার

বিজয় দিবস উপলক্ষ্যে শিক্ষা প্রতিষ্ঠানের ডিসপ্লে অনুষ্ঠিত

মহান বিজয় দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন বিদ্যালয় এবং কলেজের শিক্ষার্থীদের অংশ গ্রহণে ডিসপ্লে প্রদর্শনী ও প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

১৩ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠানের ২৫টি দল অংশগ্রহণ করেছে। তার মধ্যে ১২টি দল নির্ধারন করা হয়েছে যারা ১৬ ডিসেম্বরে চূড়ান্ত পর্যায়ে ডিসপ্লে করবে।

বালিকা বড় বিভাগে প্রথম হয়েছে নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজ বিএনসিসি, বালিকা মধ্যম বিভাগে প্রথম হয়েছে নারায়ণগঞ্জ সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়, বালিকা ছোট বিভাগে প্রথম হয়েছে নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুল।

বালক বড় বিভাগে প্রথম হয়েছে নারায়ণগঞ্জ কলেজ বিএনসিসি, মধ্যম বিভাগে প্রথম হয়েছে নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ, ছোট বিভাগে প্রথম হয়েছে নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুল।

অনুষ্ঠানে জেলা রোভার স্কাইট কমিশনার আরিফ মিহিরের সঞ্চালনায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. রেজাউল বারী।

প্রতি বছর ১৬ ডিসেম্বর উপলক্ষে ইসদাইর ওসমানী পৌর স্টেডিয়ামে কুচ কাআওয়াজ ও চূড়ান্ত ডিসপ্লে প্রদর্শনী এবং প্রতিযোগীতা হয়ে থাকে। তবে আসন্ন জাতীয় নির্বাচনের জন্য সময়ের অভাবে প্রতিযোগীতা ১৩ ডিসেম্বর বুধবার হয়েছে। তবে পুরষ্কার বিতরণী এবং প্রদর্শনী হবে ১৬ডিসেম্বর রবিবার। নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া নিজ হাতে প্রতিযোগীদের পুরষ্কার সরূপ ক্রেস্ট তুলে দিবেন।

এ সময় আরো উপস্থি ছিলেন সহকারি কমিশনার মেজবাউল সাবেরিন, এনডিসি জ্যোতি বিকাশ চন্দ্র, সহকারি কমিশনার ফারজানা আক্তার, শিশু বিষয়ক কর্মকর্তা মনোয়ারা সুরুজ, কাওমী সেবা প্রতিষ্ঠার প্রধান নির্বাহী ডঃ জব্বার চিশতী।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও