নারায়ণগঞ্জের সকল স্কুলের জেএসসির পূর্ণ ফলাফল

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:৩৬ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার

নারায়ণগঞ্জের সকল স্কুলের জেএসসির পূর্ণ ফলাফল

চলতি বছরে নারায়ণগঞ্জে জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষার ফলাফল সোমবার প্রকাশিত হয়েছে। জেলার সকল স্কুলের ফলাফল নিচে তুলে ধরা হলো।

ফতুল্লা পাইলট স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৭৬১, পাশ করেছে ৬৯০, জিপিএ ৫ পেয়েছে ২৩ জন। আদর্শ স্কুলে স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৫৮৮, পাশ করেছে ৫৬৯, জিপিএ ৫ পেয়েছে ১৭ জন। নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ছিল ৩৭৯, পাশ করেছে ৩৭৯, জিপিএ ৫ পেয়েছে ১৩৪ জন। বেগম রোকেয়া খন্দকার পৌর উচ্চ বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ছিল ৩১৭, পাশ করেছে ২২৫, জিপিএ ৫ পেয়েছে ১ জন। এরিব্স ইন্টারন্যাশনাল স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৫২, পাশ করেছে ৫২, জিপিএ ৫ নেই। হরিহরপাড়া হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৭৪৩, পাশ করেছে ৬৩২, জিপিএ ৫ পেয়েছে ১ জন। আলিগঞ্জ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২২১, পাশ করেছে ১৭৮, জিপিএ ৫ পেয়েছে ৪ জন। নবীনগর শাহ ওয়ার আলি হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৮৭, পাশ করেছে ২৩৭, জিপিএ ৫ পেয়েছে ৫ জন। পুলিশ লাইন স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৮৩, পাশ করেছে ৭৭, জিপিএ ৫ পেয়েছে ১ জন। আই ই টি সরকারি উচ্চ বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ছিল ৩২৪, পাশ করেছে ৩২৩, জিপিএ ৫ পেয়েছে ১২ জন।

বিবি মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ছিল ১৯০, পাশ করেছে ১৭২, জিপিএ ৫ পেয়েছে ২ জন। লক্ষী নারায়ণ কটন মীল উচ্চ বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ছিল ৪৮০, পাশ করেছে ৫৫২, জিপিএ ৫ পেয়েছে ৩ জন। নারায়ণগঞ্জ প্রিপারটরি স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৯৫, পাশ করেছে ৯১, জিপিএ ৫ নেই। সিকদার আব্দুল মালেক উচ্চ বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ছিল ১৫৩, পাশ করেছে ৮৪, জিপিএ ৫ নেই। নবীগঞ্জ গার্লস হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২১৬, পাশ করেছে ১৮৬, জিপিএ ৫ নেই। ঢাকেশ্বরী মীলস হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৩৩৩, পাশ করেছে ২৩৫, জিপিএ ৫ নেই। বি.এম ইউনিয়ন হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৩৫৯, পাশ করেছে ৩১৯, জিপিএ ৫ পেয়েছে ১৪ জন। মালিবাগ কেরামতিয়া হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৯৮, পাশ করেছে ৯০, জিপিএ ৫ পেয়েছে ১ জন। কলাগাছিয়া ইউনিয়ন হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৯৭, পাশ করেছে ১৭৫, জিপিএ ৫ পেয়েছে ১ জন। বি এস ই সি ডকইয়ার্ড হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৯৪, পাশ করেছে ৮৮, জিপিএ ৫ পেয়েছে ১ জন।

কুড়িপাড়া হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৪৩, পাশ করেছে ১৯৯, জিপিএ ৫ পেয়েছে ১ জন। হাজি সিরাজ উদ্দিন মেমোরিয়াল হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৩২, পাশ করেছে ১৮৪, জিপিএ ৫ নেই। সামসুজ্জোহা এমবি ইউনিয়ণ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৩৭, পাশ করেছে ২০৫, জিপিএ ৫ পেয়েছে ১ জন। হাজি আব্দুল মালেক হাইস্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১১৮, পাশ করেছে ১১০, জিপিএ ৫ নেই। লক্ষনখোলা আলহাজ্ব ফজলুর রহমান হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২০২, পাশ করেছে ১৭৪, জিপিএ ৫ পেয়েছে ১ জন। মিরকুন্ডি হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৬৩, পাশ করেছে ১৩৮, জিপিএ ৫ পেয়েছে ১ জন। গিয়াসউদ্দিন চৌধুরী মডার্ন একাডেমিতে মোট পরিক্ষার্থী ছিল ৫৯, পাশ করেছে ৩৮, জিপিএ ৫ নেই। নাসিম ওসমান মডেল জুনিয়র স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৬২, পাশ করেছে ১১৪, জিপিএ ৫ নেই।

বারদী হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৬৬, পাশ করেছে ১৯৬, জিপিএ ৫ পেয়েছে ১ জন। রিবর পাইলট গার্লস হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৫৭, পাশ করেছে ৩৫, জিপিএ ৫ নেই। বৈদ্যেরবাজার এন.এ.এম. পাইলট হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৫৫, পাশ করেছে ২২৬, জিপিএ ৫ নেই। নুনেরটেক হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৫০, পাশ করেছে ৪১, জিপিএ ৫ নেই। বোয়ালপাড়া হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৩৯, পাশ করেছে ১২৩, জিপিএ ৫ নেই। হাজী মতিউর রহমান সরকার হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১০২, পাশ করেছে ৭৮, জিপিএ ৫ নেই। জাংগাইর হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৪৩, পাশ করেছে ১৪১, জিপিএ ৫ পেয়েছে ৩ জন। মুরাপাড়া পাইলট হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৪৩৯, পাশ করেছে ৪২৯, জিপিএ ৫ পেয়েছে ৮ জন। সহিতুন্নেছা পাইলট গার্লস হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৬২, পাশ করেছে ১৫৯, জিপিএ ৫ পেয়েছে ৩ জন। ইউসুফগঞ্জ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২০১, পাশ করেছে ১৯২, জিপিএ ৫ পেয়েছে ৪ জন। কাজী আব্দুল হামিদ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৩০৩, পাশ করেছে ২৯৮, জিপিএ ৫ পেয়েছে ৩ জন। আব্দুল হক ভুইয়ান ইন্টারন্যাশনাল হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৬৮, পাশ করেছে ২৬৬, জিপিএ ৫ পেয়েছে ৫ জন। নাওরা হাজী ইয়াদ আলী হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৪৮, পাশ করেছে ১৪২, জিপিএ ৫ নেই। কাজী মহিউদ্দন মডেল হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৬৪, পাশ করেছে ৬৪, জিপিএ ৫ পেয়েছে ৭ জন। নুরুল হক হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১২২, পাশ করেছে ১০৬, জিপিএ ৫ পেয়েছে ৮ জন। কাঞ্চন ভারত চন্দ্র হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২১০, পাশ করেছে ২০৮, জিপিএ ৫ পেয়েছে ৫ জন। মোহর আলী শাহিনুর বানু হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৬৪, পাশ করেছে ১২৮, জিপিএ ৫ পেয়েছে ২ জন। ভোলাবো শহীদ স্মৃতি হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১২৩, পাশ করেছে ১১৬, জিপিএ ৫ পেয়েছে ৫ জন। গণ বাংলা হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৩২, পাশ করেছে ১১৫, জিপিএ ৫ নেই। হাজী রফিউদ্দিন ভুইয়া গার্লস হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৯২, পাশ করেছে ৬৯, জিপিএ ৫ পেয়েছে ১ জন। আশরাফ জুট মিলস আদর্শ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২০৭, পাশ করেছে ২০১, জিপিএ ৫ পেয়েছে ১০ জন। সাত্তার জুট মিলস মডেল হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৫০, পাশ করেছে ৫০, জিপিএ ৫ পেয়েছে ২ জন।

আড়াইহাজার পাইলট হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৬৩০, পাশ করেছে ৫৫৭, জিপিএ ৫ পেয়েছে ২২ জন। কলাগাছিয়া হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৯৪, পাশ করেছে ১৭৫, জিপিএ ৫ পেয়েছে ৪ জন। রোকন উদ্দিন পাইলট গার্লস হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৭১, পাশ করেছে ৬৮, জিপিএ ৫ নেই। আতাদি হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১০১, পাশ করেছে ৯৯, জিপিএ ৫ পেয়েছে ৫ জন। সিংহদি এম.এ. মোতালেব ভুইয়া হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৩১, পাশ করেছে ১২৭, জিপিএ ৫ নেই। এম.এ. বদরুজ্জামান হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৪২, পাশ করেছে ২২৪, জিপিএ ৫ পেয়েছে ৬ জন। সুলতান সাদী হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৫২, পাশ করেছে ২২৭, জিপিএ ৫ নেই। জলাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ছিল ৫০, পাশ করেছে ৪৭, জিপিএ ৫ নেই। ওয়াটার ডেভেলপমেন্ট বোর্ড হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৫৮২, পাশ করেছে ৫৩৬, জিপিএ ৫ পেয়েছে ১ জন।

সানারপাড় শেখ মর্তুজা আলী হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৪১৩, পাশ করেছে ৪০৪, জিপিএ ৫ পেয়েছে ১৫ জন। মিজমিজি পান্দে রেকমত আলি হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৩৬৮, পাশ করেছে ৩৫৬, জিপিএ ৫ নেই। মিজমিজি পশ্চিমপাড়া হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৫৭৯, পাশ করেছে ৫৬৬, জিপিএ ৫ পেয়েছে ২২ জন। সিদ্ধিরগঞ্জ রেবতি মোহন পাইলট হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৩৪৮, পাশ করেছে ৩৪৩, জিপিএ ৫ পেয়েছে ১৯ জন। হাজি সামসুদ্দিন হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১০৭, পাশ করেছে ১০৪, জিপিএ ৫ নেই। গোপালদি গার্লস হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৮৯, পাশ করেছে ২৪২, জিপিএ ৫ পেয়েছে ৪ জন। কলাগাছিয়া আর.এফ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৫৩, পাশ করেছে ২১৫, জিপিএ ৫ পেয়েছে ২ জন। সদাসদি হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৪৮, পাশ করেছে ১৫৬, জিপিএ ৫ নেই। কালাপাহাড়িয়া ইউনিয়ন হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৫২২, পাশ করেছে ৩১১, জিপিএ ৫ পেয়েছে ২ জন।

কবি নজরুল হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২০২, পাশ করেছে ১৯০, জিপিএ ৫ নেই। চৈতনকান্দা গোলাম মোহাম্মদ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৫৯, পাশ করেছে ২৪২, জিপিএ ৫ পেয়েছে ৬ জন। জাঙ্গলিয়া হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৮০, পাশ করেছে ৭৭, জিপিএ ৫ নেই। শম্ভুপাড়া হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৩৪৮, পাশ করেছে ৩৪২, জিপিএ ৫ পেয়েছে ৩ জন। মাহমুদপুর ইউনিয়ন হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২০১, পাশ করেছে ১৭১, জিপিএ ৫ নেই। বিশনন্দি হাজী খোকন হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৬০, পাশ করেছে ৫৮, জিপিএ ৫ নেই। জামপুর মাঝিরচর এম.এস.জি.কে. হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৩১, পাশ করেছে ১৮৭, জিপিএ ৫ পেয়েছে ৪ জন। মহাজামপুর হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৩০০, পাশ করেছে ১৬৫, জিপিএ ৫ পেয়েছে ১ জন। বুরুমদি এ.এল.এম.এইচ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৯২, পাশ করেছে ১৫৯, জিপিএ ৫ নেই। নওগাঁ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৫৯, পাশ করেছে ১৩৬, জিপিএ ৫ নেই।

সোনারগাঁ আইডিয়াল স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৯৭, পাশ করেছে ৬৫, জিপিএ ৫ নেই। দাউদপুর পুতিনা হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১২৫, পাশ করেছে ১২৩, জিপিএ ৫ পেয়েছে ১৩ জন। নবাব আসকরি আদর্শ উচ্চ বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ছিল ৮৪, পাশ করেছে ৬৯, জিপিএ ৫ নেই। আমদিয়া কৃষক শ্রমিক হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১১৬, পাশ করেছে ৯৫, জিপিএ ৫ পেয়েছে ৮ জন। জনতা হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৪১, পাশ করেছে ১৩৮, জিপিএ ৫ পেয়েছে ৮ জন।

পালখান হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৬০, পাশ করেছে ৪৫, জিপিএ ৫ নেই। প্রগতি হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৮৭, পাশ করেছে ৮৪, জিপিএ ৫ নেই। কলনি হিরনল হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২১৯, পাশ করেছে ১৯৪, জিপিএ ৫ পেয়েছে ৩ জন। নুরুন্নেছা হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৪১, পাশ করেছে ৯৯, জিপিএ ৫ নেই। এইচ আর মডেল হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৭৭, পাশ করেছে ৭৭, জিপিএ ৫ পেয়েছে ৭ জন। আনন্দ লোক হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২২৯, পাশ করেছে ২২৩, জিপিএ ৫ পেয়েছে ১৩ জন। পাওয়ার ডেভেলপমেন্ট বোর্ড সেকেন্ডারি হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১০৬, পাশ করেছে ১০৬, জিপিএ ৫ পেয়েছে ১৮ জন।

গোদনাইল হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৯৬, পাশ করেছে ১৯৪, জিপিএ ৫ পেয়েছে ১ জন। এম.ডব্লিউ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৩৩৫, পাশ করেছে ৩৩৪, জিপিএ ৫ পেয়েছে ২৩ জন। সফুরা খাতুন পাইলট গার্লস হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৮৬, পাশ করেছে ৮৪, জিপিএ ৫ নেই। ধনকুন্ড পপুলার হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৫৩, পাশ করেছে ২২৭, জিপিএ ৫ নেই। সফর আলী হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৪৮, পাশ করেছে ৪৮, জিপিএ ৫ নেই। আলী আকবর হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৪০৫, পাশ করেছে ৪০১, জিপিএ ৫ পেয়েছে ১৮ জন। হাজী পান্দে আলী হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৩৮২, পাশ করেছে ৩৪৯, জিপিএ ৫ পেয়েছে ৪ জন। জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজে মোট পরিক্ষার্থী ছিল ৩২৩, পাশ করেছে ২৬৬, জিপিএ ৫ পেয়েছে ৩ জন। ইসদাইর রাবেয়া হোসেন হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৮১, পাশ করেছে ২৩৬, জিপিএ ৫ নেই। কমর আলী হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৪৮৩, পাশ করেছে ৪২২, জিপিএ ৫ পেয়েছে ১ জন। দেলপাড়া হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৪৩৭, পাশ করেছে ৩৩৫, জিপিএ ৫ পেয়েছে ১ জন। পাগলা হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৯০৭, পাশ করেছে ৭৬৮, জিপিএ ৫ পেয়েছে ১০ জন। দাপা আদর্শ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৬৫, পাশ করেছে ১৫০, জিপিএ ৫ পেয়েছে ২ জন। পূর্ব জালকুড়ি আদর্শ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৩১, পাশ করেছে ২১৮, জিপিএ ৫ পেয়েছে ৯ জন। আসান উদ্দিন হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৩৮, পাশ করেছে ২১৩, জিপিএ ৫ পেয়েছে নাই।

মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যানিকেতন স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৬৯৭, পাশ করেছে ৫৭২, জিপিএ ৫ পেয়েছে ৩ জন। গিয়াস উদ্দিন ইসলামিক মডেল জুনিয়র স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১০৫, পাশ করেছে ১০৫, জিপিএ ৫ পেয়েছে ১৩ জন। দেলপাড়া লিটল জিনিয়াস হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৭৭, পাশ করেছে ৭৭, জিপিএ ৫ পেয়েছে ৬ জন। জয়গোবিন্দ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৫৪, পাশ করেছে ১৯৮, জিপিএ ৫ নেই। সৈয়দপুর বঙ্গবন্ধু হাউ স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৩২৮, পাশ করেছে ২৫৩, জিপিএ ৫ নেই। মর্গ্যান গার্লস স্কুল এন্ড কলেজে মোট পরিক্ষার্থী ছিল ৫১৮, পাশ করেছে ৫০৭, জিপিএ ৫ পেয়েছে ১১ জন। নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ মোট পরিক্ষার্থী ছিল ২৯৩, পাশ করেছে ২৯৩, জিপিএ ৫ পেয়েছে ২১ জন। গণবিদ্যা নিকেতন স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৪৬৩, পাশ করেছে ৩২৩, জিপিএ ৫ নেই। দেওভোগ হাজী উজির আলী হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৮১৮, পাশ করেছে ৬৪১, জিপিএ ৫ পেয়েছে ১ জন। কাশিমপুর আদর্শ গার্লস হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৫৫, পাশ করেছে ১০৭, জিপিএ ৫ নেই। হাটখোলা হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৮৮, পাশ করেছে ২৩০, জিপিএ ৫ পেয়েছে ৯ জন। আদর্শ গার্লস হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২২৪, পাশ করেছে ১৪৭, জিপিএ ৫ নেই। তাজেক প্রধান জুনিয়ার স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১০৮, পাশ করেছে ৯৮, জিপিএ ৫ নেই।

নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৮৮, পাশ করেছে ১৮৮, জিপিএ ৫ পেয়েছে ৩৫ জন। বিদ্যা নিকেতন স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১২৯, পাশ করেছে ১২০, জিপিএ ৫ পেয়েছে ১ জন। ৬ নং চর সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ছিল ১৫, পাশ করেছে ১২, জিপিএ ৫ নেই। ভুলতা হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৭৪৮, পাশ করেছে ৬২৮, জিপিএ ৫ পেয়েছে ২ জন। আদর্শ হাই স্কুল (মিঠাবো) এ মোট পরিক্ষার্থী ছিল ১৮০, পাশ করেছে ১৮০, জিপিএ ৫ নেই। হাজী নুর উদ্দিন আহমেদ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৮৭, পাশ করেছে ২৮৩, জিপিএ ৫ পেয়েছে ৯ জন। হাজী মুহাম্মদ এখলাস উদ্দিন ভুইয়া হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২২৬, পাশ করেছে ২২৬, জিপিএ ৫ পেয়েছে ২৫ জন। গলাকান্দা মজিবুর রহমান ভুইয়া হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৩১১, পাশ করেছে ৩০৬, জিপিএ ৫ পেয়েছে ৯ জন।

বান্টি আইডিয়াল হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১০৭, পাশ করেছে ১০৪, জিপিএ ৫ পেয়েছে ১ জন। উজান গবিন্দ বিনায়ের চর হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২০২, পাশ করেছে ১৯৪, জিপিএ ৫ নেই। সেন্ট্রাল করনেশন হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৪০১, পাশ করেছে ৩৭১, জিপিএ ৫ পেয়েছে ১৫ জন। বলিয়াপাড়া হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৩২২, পাশ করেছে ২৯৭, জিপিএ ৫ পেয়েছে ৩ জন। পাঁচগাঁও হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৩৩২, পাশ করেছে ২৭৩, জিপিএ ৫ পেয়েছে ১৬ জন।

খোরসেদুন্নেছা হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৭৯, পাশ করেছে ৫৪, জিপিএ ৫ নেই। বন্দর গার্লস হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৪৬৪, পাশ করেছে ৪৩৮, জিপিএ ৫ পেয়েছে ১৪ জন। সোনাকান্দা হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৫৯, পাশ করেছে ৯৫, জিপিএ ৫ নেই। পিয়ার সাত্তার লতিফ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২১৭, পাশ করেছে ১২৫, জিপিএ ৫ নেই। কলাগাছিয়া ইউনিয়ন গার্লস হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৪০, পাশ করেছে ৩১, জিপিএ ৫ নেই। হাজী ইব্রাহিম আলম চান মডেল স্কুল এন্ড কলেজে মোট পরিক্ষার্থী ছিল ৩০৭, পাশ করেছে ২৭০, জিপিএ ৫ পেয়েছে ১ জন। পূর্বগ্রাম হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৪০, পাশ করেছে ১২৮, জিপিএ ৫ পেয়েছে ৩ জন।

হাজী আয়াৎ আলী ভুইয়া মাধ্যমিক বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ছিল ১৯৯, পাশ করেছে ১৯০, জিপিএ ৫ পেয়েছে ৪ জন। গন্ধবপুর হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১১৯, পাশ করেছে ১১৫, জিপিএ ৫ নেই। নব কিশোলি হাই স্কুল এন্ড গার্লস কলেজ মোট পরিক্ষার্থী ছিল ২১৪, পাশ করেছে ১৬৯, জিপিএ ৫ নেই। রুপসি নিউ মডেল হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১২৯, পাশ করেছে ১২৮, জিপিএ ৫ পেয়েছে ২ জন। তারাবো সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ছিল ৬৩, পাশ করেছে ৬২, জিপিএ ৫ নেই।তারাবো পৌর জুনিয়র স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৭১, পাশ করেছে ৭১, জিপিএ ৫ নেই।

সোনারগাঁ পাইলট গার্লস হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৭০, পাশ করেছে ৬৮, জিপিএ ৫ পেয়েছে ১ জন। সোনার বাংলা হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২০৮, পাশ করেছে ১৬৬, জিপিএ ৫ নেই। সানমন্দি হাসান খান হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৯৯, পাশ করেছে ১৬৬, জিপিএ ৫ নেই। সোনারগাঁ জি.আর ইন্সটিটিউশনে মোট পরিক্ষার্থী ছিল ৫৩২, পাশ করেছে ৪২৫, জিপিএ ৫ পেয়েছে ৪ জন। মোগরা পাড়া এইচ জি.জি.এস. স্মৃতি বিদ্যেশন স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৭২২, পাশ করেছে ৫৬৯, জিপিএ ৫ পেয়েছে ৫ জন। মেঘনা শিল্প নগরী হাই স্কুল এন্ড কলেজে মোট পরিক্ষার্থী ছিল ২৮৭, পাশ করেছে ২৭৫, জিপিএ ৫ পেয়েছে ২ জন। কাইকারটেক নবাব হাবিব উল্লাহ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৩০৩, পাশ করেছে ২৬৫, জিপিএ ৫ নেই। শম্ভুপুরা হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৪৯, পাশ করেছে ১৪৪, জিপিএ ৫ নেই। হোসেনপুর এস.পি. ইউনিয়ন হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২০০, পাশ করেছে ১৭১, জিপিএ ৫ পেয়েছে ৪ জন। চৌধুরীগঞ্জ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ১০৪, পাশ করেছে ৮৬, জিপিএ ৫ পেয়েছে ৫ জন। তাহেবপুর হাজী লাল মিয়া হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৯১, পাশ করেছে ১৬৯, জিপিএ ৫ নেই। মধ্যচর হোগলা হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১২০, পাশ করেছে ১১৩, জিপিএ ৫ নেই। চর কিশোরগঞ্জ কাশেম নগর জুরিয়র গার্লস স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৮, পাশ করেছে ২২, জিপিএ ৫ নেই। চিত্তরঞ্জন কটন মিলস হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৭৯, পাশ করেছে ১৫৩, জিপিএ ৫ নেই।

নারায়ণগঞ্জ বার একাডেমিতে মোট পরিক্ষার্থী ছিল ৪২৩, পাশ করেছে ৩৭৮, জিপিএ ৫ পেয়েছে ৫ জন। নারায়ণগঞ্জ গার্লস হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৩১, পাশ করেছে ১১৭, জিপিএ ৫ নেই। মুসলিম নগর হাজী আব্দুল কাদের-কাজী আব্দুল মজিদ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৮৪, পাশ করেছে ২৪৭, জিপিএ ৫ নেই। দবির উদ্দিন ভুইয়া হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৩৭৯, পাশ করেছে ৩১৩, জিপিএ ৫ নেই। কাঁচপুর ওমর আলী হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৪৯, পাশ করেছে ১৮৬, জিপিএ ৫ পেয়েছে ১ জন। পঞ্চমি ঘাট হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৪০৮, পাশ করেছে ৩১৪, জিপিএ ৫ পেয়েছে ১ জন। সাধিপুর হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৩১, পাশ করেছে ২০০, জিপিএ ৫ নেই। পেরাব আদর্শ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২১৭, পাশ করেছে ১৯২, জিপিএ ৫ নেই। সিনহা উচ্চ বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ছিল ৩৩৪, পাশ করেছে ২৮৩, জিপিএ ৫ পেয়েছে ৩ জন। মদনপুর রহমানিয়া হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৫৮৯, পাশ করেছে ৪৬৭, জিপিএ ৫ পেয়েছে ৩ জন। ফুলহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ছিল ৩১, পাশ করেছে ২৬, জিপিএ ৫ নেই। পুরিন্দা কে.এম. সাদেকুর রহমান হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৯৯, পাশ করেছে ২৯৪, জিপিএ ৫ পেয়েছে ১২। বোনাইদ বাবু মিয়া হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৯২, পাশ করেছে ১৮৩, জিপিএ ৫ নেই। রসুলপুর মতিন হাজী আসাদুজ্জামান জুনিয়র স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১১২, পাশ করেছে ১০৯, জিপিএ ৫ নেই। ফরিদা হোসেন ইন্টার ন্যাশনাল স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৪৪, পাশ করেছে ৪৪, জিপিএ ৫ পেয়েছে ২ জন। ৩৯ নং সাতগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মোট পরিক্ষার্থী ছিল ৫৬, পাশ করেছে ৫৬, জিপিএ ৫ নেই। কানাই নগর সোবাইনা হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ২৭৯, পাশ করেছে ২৪৫, জিপিএ ৫ নেই। নাজমুন্নেছা গার্লস হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৫১, পাশ করেছে ৫০, জিপিএ ৫ নেই। মোক্তার কাদি আদর্শ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৩৬৩, পাশ করেছে ৩০১, জিপিএ ৫ নেই। পূর্ব চর গুরুকুল হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ৮৭, পাশ করেছে ৭০, জিপিএ ৫ নেই। কুরের পাড় আদর্শ হাই স্কুলে মোট পরিক্ষার্থী ছিল ১৯৬, পাশ করেছে ১৪০, জিপিএ ৫ নেই।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও