নতুন বইয়ের ঘ্রাণে শিক্ষার্থীদের উল্লাস, সফলতার কথা জানালেন ডিসি

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:০৩ পিএম, ১ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার

নতুন বইয়ের ঘ্রাণে শিক্ষার্থীদের উল্লাস, সফলতার কথা জানালেন ডিসি

সারাদেশের মতো নারায়ণগঞ্জে নতুন বছরের প্রথম দিন বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের হাতে নতুন পাঠ্যপুস্তক তুলে দেয়া হয়েছে। আর নতুন বই পেয়ে শিক্ষার্থীদের আনন্দ উল্লাস করতে দেখা গেছে।

১ জানুয়ারী মঙ্গলবার সকাল ১০টায় শহরের নারায়ণগঞ্জ হাই স্কুল অ্যান্ড কলেজে জেলা প্রশাসনের উদ্যোগে ওই বই বিতরণ উৎসবের উদ্বোধন করেন জেলা প্রশাসক রাব্বী মিয়া। এসময় তিনি প্রথম থেকে নবম শ্রেণির পর্যন্ত শিক্ষার্থীদের হাতে বই তুলে দেন। পরবর্তীতে কুতুবআইল প্রাথমিক বিদ্যালয় ও নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ করেন।

এসময় রাব্বী মিয়া বলেন, নারায়ণগঞ্জের সাধারণ মানুষ সহ সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, র‌্যাব, আনসার ও অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় গত ৩০ ডিসেম্বর একটি শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে পেরেছি। যেখানে একটি মানুষও নিহত হয়নি। এটিই আমাদের সফলতা। আমরা আজকের শিক্ষার্থীদের জন্য সুন্দর ও সমৃদ্ধ বাংলাদেশ রেখে যেতে চাই। সেই বাংলাদেশের পাসপোর্ট নিয়ে যাতে সারা বিশ্ব ভ্রমণ করতে পারে বাংলাদেশের নাগরিকেরা।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, আজকের শিক্ষার্থীগণই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে সরকারের ভিশন ২০৪১ বাস্তবায়ন সহ উন্নয়ন বাস্তবায়নে।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও