শতভাগ পাশের গৌরব অর্জনে প্লে পেন ইন্টারন্যাশনাল স্কুল

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:১০ পিএম, ৫ জানুয়ারি ২০১৯ শনিবার

শতভাগ পাশের গৌরব অর্জনে প্লে পেন ইন্টারন্যাশনাল স্কুল

নারায়ণগঞ্জ শহরের দেওভোগ এলাকার প্লে পেন ইন্টারন্যাশনাল স্কুল ২০১৮ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় শতভাগ পাশের গৌরব অর্জন করেছে। যার মধ্যে ১৯ জন এ-প্লাস ও ১৯ জন এ-গ্রেড পেয়েছেন। এজন্য শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের অভিন্দন জানিয়েছেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা আহম্মদ আলী রেজা উজ্জল।

৫ জানুয়ারী শনিবার সকালে দেওভোগের আলী আহম্মদ চুনকা সড়কের প্লে পেন ইন্টারন্যাশনাল স্কুল প্রাঙ্গনে সমাপনী পরীক্ষায় কর্তি শিক্ষার্থীদের মিলমেলা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এসময় কৃতি শিক্ষার্থীদের সঙ্গে শিক্ষক ও প্রতিষ্ঠাতা ক্যামেরাবন্দি করে রাখা হয়।

স্কুলের প্রতিষ্ঠাতা ও শহর যুবলীগের সেক্রেটারী আহাম্মদ আলী রেজা উজ্জ্বল বলেন, সকলের প্রচেষ্টায় এ গৌরবময় ফলাফল করেছে শিক্ষার্থীরা। এজন্য আমি সকলকে অভিনন্দন জানাই। একই সঙ্গে তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

কৃতি শিক্ষার্থীরা হলো মো. সিরাজুল ইসলাম খান সুহির, মো. ইফরাত, মশফিকুর রহমান মাসফি, তারিক হোসেন ভূঞা, মো. আজহারুল হক ফাহাদ, ফাবিয়া তাবাসসুর , তাসফিয়া হোসেন, জেরিন তাসনিম মাহিরা, সাদিয়া, সায়রা ইসলা সাফা, ফারিহা তাবাসুম, জুওয়াই রিয়া আক্তার, নাসিরা, তাশফিয়া আহমেদ রিদি, জান্নাতুল ফেরদৌস জান্নাত, তানিয়া রহমান, ইকরা মনি, সিথী, ফারিয়া ইসলাম সসত্ব, মেহেজাবিন আক্তার বিভা।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও