শিক্ষককে লাঞ্ছিত করে বের করলেন ম্যানেজিং কমিটির সভাপতি (ভিডিও)

ফতুল্লা করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৮ পিএম, ৯ মার্চ ২০১৯ শনিবার

শিক্ষককে লাঞ্ছিত করে বের করলেন ম্যানেজিং কমিটির সভাপতি (ভিডিও)

ডেকে তাৎক্ষনিক কাছে না পেয়ে প্রবীণ শিক্ষককে লাঞ্ছিত করে স্কুল থেকে বের করে দিয়েছে ম্যানেজিং কমিটির সভাপতি। ফতুল্লার পাগলা ১০৯ নং শাহী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বুধবার দুপুরে এঘটনা ঘটলেও শনিবার বিকেলে শিক্ষক ও শিক্ষার্থীদের সমালোচনায় এলাকায় বিষয়টি ছড়িয়ে পড়ে।

শিক্ষক ও অভিভাবকরা জানান, ৬ মার্চ বুধবার স্কুলে আসেন ম্যানেজিং কমিটির সভাপতি পলাশ। এসেই আয়াত আলী স্যারকে ডাকেন। আয়াত আলী স্যার বয়সে ন্যুব্জ হওয়ায় দ্রুত হাটাচলা করতে পারেন না। এজন্য যেতে একটু সময় লাগায় পলাশ ফুসে উঠে স্যারের উপর। এসময় পলাশকে তুমি করে বলে শান্ত হতে বলেন স্যার।

এতে আরো ফুঁসে উঠে বলেন, ‘তোকে তুমি করে বলার সাহস দিয়েছে কে’ বলেই স্কেল হাতে নিয়ে স্যারকে মারতে তেড়ে যায়। তখন রেহানা নামে বেসরকারী এক শিক্ষিকা হাতে ধরে আয়াত আলীকে স্কুলের বাহিরে নিয়ে যায়। এরপর আয়াত আলীকে স্কুলে যেনো আর না দেখে বলে হুমকি দিয়ে চলে যায়। এক সময় এ আয়াত আলীর কাছেই পলাশ এ স্কুলে লেখা পড়া করেছেন।

শিক্ষক আয়াত আলী জানান, আমি কারো বিরুদ্ধে অভিযোগ করবোনা। এটা আমার ভাগ্য ছাত্রের হাতে লাঞ্ছিত হবো। হয়তো শিক্ষাদানে আমার কোন অনিয়ম ছিলো। তাই নিজের ছাত্রের হাতে লাঞ্চিত হয়েছি। ঝড় বৃষ্টি রোদে পুড়েও স্কুল কোন দিন মিস করিনি। এখন বয়স হয়েছে কিন্তু কোমলমতি শিশুদের সঙ্গে না থাকলে শিশুদের কাছে না পেলে ভালো লাগেনা। তাই যত বাধাই আসুক স্কুলে আসবো।

ওই এলাকার জনপ্রতিনিধি কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু জানান, আমার কাছে স্বীকার করেছে পলাশ অপরাধ করেছে। সে ম্যানেজিং কমিটির সভাপতি পদে আর থাকবেন না বলে জানিয়েছে। আমার মাধ্যমে পলাশ পদত্যাগ পত্র জমা দিবেন।

এবিষয়ে পলাশের মুঠোফোনে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিরুল হক জানান, আয়াত আলীসহ অন্যান্য শিক্ষকরা ফোনে আমাকে জানিয়েছে এবং ক্ষোভ প্রকাশ করেছেন। আমি বিষয়টি বিস্তারিত জানার জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুল আলম সেন্টুকে ফোন করে বলেছি।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও