আমলাপাড়া আদর্শ শিশু প্রাথমিকে যারা পেলেন বৃত্তি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৯ পিএম, ২৫ মার্চ ২০১৯ সোমবার

আমলাপাড়া আদর্শ শিশু প্রাথমিকে যারা পেলেন বৃত্তি

নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়া এলাকার আদর্শ শিশু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদেরকে সংবর্ধনা দেয়া হয়েছে। ২৫ মার্চ সোমবার সকালে স্কুলের পক্ষ থেকে শিক্ষার্থীদেরকে এই সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে স্কুলের গভর্নিং বডির সভাপতি আরিফ আলম দীপু, বিশিষ্ট শিক্ষানুরাগী মোহাম্মদ আলী মন্টু ও প্রধান শিক্ষক হালিমা খাতুন নিজ হাতে শিক্ষার্থীদের মিষ্টিমুখ ও ফুল দিয়ে বরণ করে নেন। এসময় শিক্ষার্থীদের অভিভাবকেরা উপস্থিত ছিলেন।

প্রাথমিক শিক্ষা সমাপনীতে আদর্শ শিশু সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ৫১ জন শিক্ষার্থী বৃত্তিপ্রাপ্ত হয়েছে। এর মধ্যে ৪৯ জন শিক্ষার্থী ট্যালেন্টপুলে এবং ২ জন সাধারণ গ্রেডে বৃত্তিপ্রাপ্ত হয়েছে।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলো জুনায়েদ আল সামি, মো: রিয়াজুস সালিহীন, রুবাইয়াত হোসেন ত্রিদিব, সূজয় বীর, সালেহ আহমেদ, সাজিদ মুহতাসিম, আল রায়হান সরকার, তাওসিফ সিদ্দিক রাহাত, জুবায়ের আহমেদ, ফারহান যুননূরাইন, মো: মাহবুবুল হাসান, আবিদ হোসেন ফাহাদ, মো: মেহেদী হাসান, আফনান আল মাহাদি, দীপংকর দেবনাথ, মো: সাফি মাহমুদ, তানহা বিনতে সেলিম, ফারিয়া মোস্তাফিজ (ফিমা), মুমতাহীনা মেহেক, আফরা আনজুম দয়িতা, তানজিমা চৌধুরী (উষা), তাহসিন কবির অহনা, ইফফাত জাহান হক দিয়া, মম রুদ্র, মোসাম্মৎ সায়ীদা ইসলাম, মাকসুদা চৌধুরী প্রিয়ন্তী, সুষমিতা দত্ত (তিথি), নওরীন রহমান লিয়া, নাজিফা উমায়রা, শাহরিন ফায়েনাজ ফিমা, আজমাইন সামিহা আদৃতা, জুয়েনা বিশ্বাস (উপমা), হুমায়রা ইসলাম, অনিন্দিতা বণিক, জয়িতা সাহা (তন্নি), সামীরা আল মামুন, আছমিম আহমেদ পুষ্প, দেবীকা নাথ ভৌমিক, তাসফিয়া হোসেন হৃদিতা, অর্পিতা মিত্র, ফাবিয়া কাদের, আমেনা ইসলাম শশী, নামিরা বিনতে হাসান, ফাবিহা ইসলাম শিফতা, আন নূর, বাশারাত হাবিব সারা, মৌরী দাস, তানিশা আনজুম ও নাজিফা মাশিয়াত পূষণ। সাধারণ গ্রেডে বৃত্তি পেয়েছে আব্দুল্লাহ আল সাফাত ও মো: হাবিব হাসান সাফিন।

শিক্ষার্থীদের এই সফলতায় স্কুলের প্রধান শিক্ষক হালিমা খাতুন স্কুলের শিক্ষক-শিক্ষিকা সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তিনি বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় শিক্ষার্থীরা এই সাফল্য অর্জন করছে। বিশেষ গভর্নিং বডির সদস্যদের সার্বিক তত্ত্বাবধানে এই প্রতিষ্ঠানটি দিন দিন সামনের দিকে এগিয়ে যাচ্ছে। আগামীতেও আমরা এই ধারাবাহিকতা ধরে রাখতে চাই।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও