শয়তানগুলোর হাড়গোড় ভেঙ্গে ফেলবো : এমপি খোকা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:০৭ পিএম, ৩০ এপ্রিল ২০১৯ মঙ্গলবার

শয়তানগুলোর হাড়গোড় ভেঙ্গে ফেলবো : এমপি খোকা

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, সোনারগাঁয়ে মাদক ও ইভটিজিং কে বরদাশত করা হবে না। এদের বিরুদ্ধে আমি ও আমার প্রশাসন খুবই কঠোর ভূমিকায় আছি। তবে শুধু আমরা কঠোর হলেই হবে না। জনগণকেও এ ব্যাপারে সোচ্চার হতে হবে।

৩০ এপ্রিল মঙ্গলবার বিকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নে ১ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে মেঘনা শিল্পনগরী উচ্চ বিদ্যালয়ের একতলা একাডেমিক ভবনের দ্বিতীয় ও তৃতীয় তলার উর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে এমপি খোকা এসব কথা বলেন।

এসময় তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, গুটি কয়েক মাদক ব্যবসায়ী ও ইভটিজাররা গোটা সমাজের সুখ শান্তি নষ্ট করবে আর আপনারা চুপচাপ বসে থেকে শুধু প্রশাসনকে দায়ি করবেন তা ঠিক নয়। মাদক ব্যবসায়ীরা হেলিকপ্টার দিয়ে সোনারগাঁয়ে এসে মাদক বিক্রি করে না। এদের পক্ষে কোন শেল্টারদাতা নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এদের বিরুদ্ধে কঠোর ভূমিকায় আছেন। তাহলে ভয় কিসের? যেখানে মাদক বিক্রি ও ইভটিজিংয়ের খবর পাবেন সেখানেই গিয়ে প্রতিরোধ গড়ে তুলবেন। প্রয়োজনে আমাকে জানাবেন। ইউএনও ও ওসিকে জানাবেন। আমরা আপনাদের সঙ্গে থেকে শয়তানগুলোর হাড়গোড় ভেঙ্গে ফেলবো।

মেঘনা শিল্পনগরী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, এমপি লিয়াকত হোসেন খোকার সহধর্মীনি ডালিয়া লিয়াকত, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান ও উপ-সহকারি প্রকৌশলী আরিফুল ইসলাম। এসময় বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও