এসএসসিতে এবারও শতভাগ পাশ বিদ্যানিকেতনের

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:৩০ পিএম, ৬ মে ২০১৯ সোমবার

এসএসসিতে এবারও শতভাগ পাশ বিদ্যানিকেতনের

নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বিদ্যানিকেতন হাই স্কুল এবারও ২০১৯ এর এসএসসি পরীক্ষায় শতভাগ উত্তীর্ণ হয়েছে। ৬ মে সোমবার দুপুরে ফলাফল ঘোষণা করা হয়।

পশ্চিম দেওভোগ ভূইয়ারবাগ এলাকার এ স্কুলটি বিগত চার বছর ধরে এসএসসি ও জেএসসি এবং পিইসি পরীক্ষায় শিক্ষার্থীরা শতভাগ উত্তীর্ণ হয়ে এ অঞ্চলে সেরা শিক্ষা প্রতিষ্ঠানের ধারাবাহিকতা অক্ষুন্ন রেখেছে।

২০১৯ সালে ৭০ জন শিক্ষার্থী বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা বিভাগে পরীক্ষায় অংশগ্রহণ করে। ইতোমধ্যেই বিদ্যানিকেতন হাই স্কুল নারায়ণগঞ্জ জেলা এবং ঢাকা বিভাগের মধ্যে শ্রেষ্ঠ ডিজিটাল স্কুলে পুরস্কার অর্জন করে।

বিদ্যানিকেতন পরিচালনা পরিষদের সভাপতি ও দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ূন বলেন, এ স্কুলটি একটি অবহেলিত এলাকায় প্রতিষ্ঠা করা হয়েছে যেখানে অধিকাংশ শিক্ষার্থী নি¤œ আয়ের পরিবারের সন্তান। তাদেরকে আমরা চেষ্টা করছি একটি ভালো মানের শিক্ষা দেয়ার জন্যে। তাদের ধারাবাহিক সাফল্যের জন্যে বিদ্যালয়ের প্রতিটি শিক্ষক ও পরিচালনা পরিষদের সদস্যরা অক্লান্ত পরিশ্রম করছেন। যে কারণে মাত্র ১২ বছরের এ শিক্ষা প্রতিষ্ঠানটিতে ধারাবাহিক সাফল্য বজায় রাখা সম্ভব হয়েছে। তিনি বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকদের সাফল্যের পিছনে অক্লান্ত পরিশ্রমের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও