রূপগঞ্জে সুপার ৯৫ এসএসসি ব্যাচের পুণর্মিলনী ও ইফতার

রূপগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:০৪ পিএম, ১৫ মে ২০১৯ বুধবার

রূপগঞ্জে সুপার ৯৫ এসএসসি ব্যাচের পুণর্মিলনী ও ইফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সুপার-৯৫ এসএসসি ব্যাচ এর পুণর্মিলনী, আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৫ মে বুধবার বিকালে উপজেলার তারাব পৌরসভার রূপসী বাসষ্ট্যান্ডে অবস্থিত মিড গ্লোব চাইনিজ রেস্টুরেন্টে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সুপার-৯৫ এসএসসি ব্যাচ এর রূপগঞ্জ উপজেলা শাখার সভাপতি জিয়াউল হক মনির এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, এসএসসি ব্যাচ-৯৫ এর ইকবাল হোসেনকে সভাপতি ও মোখলেছুর রহমান খোকনরক সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট তারাব পৌর শাখা কমিটি গঠন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন থানা কমিটির সাধারণ সম্পাদক শাহিনুল কবির শাহিন, কোষাধ্যক্ষ আব্দুল আহাদ মিয়া, সিনিয়র সহ-সভাপতি মাহমুদুর রহমান খান, অ্যাডভোকেট রাসেল আহমেদ, রাজন ভূইয়া সহ ৫০ জন সহপাঠি। সভায় বক্তব্যে সকলের পাশে সকলে এবং বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করতে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল বলেন, ১৯৯৫ সালে আমরা এসএসসি পরীক্ষার পর সবাই ছিন্ন ভিন্ন ছিলাম। আজ সেই পুরনো বন্ধুদের এক সাথে পেয়ে খুবই ভাল লাগছে এবং অন্য রকম এক অনুভূতি লাগছে। আজকের পর আমাদের বন্ধুত্বে বন্ধন আরও সুদৃঢ় হল।

এছাড়া সবাইকে নিয়ে সামাজিক দায়িত্ব পালন করতে তিনি সবার প্রতি উদাত্ত আহবান জানান।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও