তোলারাম কলেজে ভর্তির প্রলোভন দেখিয়ে টাকা নিয়ে উধাও প্রতারক

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৪ পিএম, ৩০ জুন ২০১৯ রবিবার

তোলারাম কলেজে ভর্তির প্রলোভন দেখিয়ে টাকা নিয়ে উধাও প্রতারক

সরকারি তোলারাম কলেজে একাদশ শ্রেণীতে ভর্তির প্রলোভন দেখিয়ে ৩৫জন শিক্ষার্থীদের কাছ থেকে প্রায় পাঁচ লাখ টাকা হাতিয়ে নিয়েছে এক প্রতারক। পাশাপাশি শিক্ষার্থীদের ভর্তির জন্য অন্য জেলা থেকে আগত শিক্ষার্থী ও সরকারি শিক্ষা প্রতিষ্ঠানের কর্তরত শিক্ষকদের সন্তাদের জন্য ভুয়া সনদ দিয়েছে ঐ প্রতারক।

৩০ জুন রবিবার যাচাই বাছাই শেষে সনদ ভুয়া প্রমাণিত হয়। পরে জানতে পারে ওই প্রতারক শিক্ষার্থীদের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়ে ভুয়া সনদ নিয়েছে। প্রতারকের পাল্লায় পড়ে বিপাকে পড়েছেন ভুক্তভোগী শিক্ষার্থীরা।

এব্যাপারে ভুক্তভোগী শিক্ষার্থীরা ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ে করেছে শিক্ষার্থীরা। অভিযোগ সূত্রে জানা গেছে, এনায়েতনগরের উত্তর নবীনগর এলাকার মনির হোসেন মনুর পুত্র মো: ইউসুফ (২৫) সরকারি তোলারাম কলেজে ভর্তি করে দেয়ার প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নিয়েছে। গত এক মাস পূর্বে কজেলে ভর্তি সংক্রান্ত বিষয়ে শিক্ষার্থীদের সাথে যোগযোগ করে প্রতারক ইউসুফ। তখন শিক্ষার্থীদের ইউসুফ জানায়, তোলারাম কলেজে ভর্তি করার জন্য ১০০টি আসন খালি রয়েছে। তার সাথে (ইউসুফ) কলেজের উচ্চ পদস্থ কর্মকর্তাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাদের পরিচয় আছে। সে যে কোন মুহূর্তে যে কোন কলেজে ভর্তি করে দিতে পারবে। প্রতারক ইউসুফ শিক্ষার্থীদের এমন প্রলোভন দেখিয়ে প্রতিজনের কাছ থেকে ২৫ হাজার করে টাকা হাতিয়ে নিয়েছে। বর্তমানে প্রতারক ইউসুফ আত্মগোপনে রয়েছে।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও