মহিলা কলেজের ছাত্রীরা ড্রেস পড়ে ঘুরাফেরা করলে কঠোর ব্যবস্থা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৩ পিএম, ১ জুলাই ২০১৯ সোমবার

মহিলা কলেজের ছাত্রীরা ড্রেস পড়ে ঘুরাফেরা করলে কঠোর ব্যবস্থা

নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজের ২০১৯-২০ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির নবীন ছাত্রীদের পরিচিতিমূলক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১ জুলাই সোমবার সকালে কলেজ প্রাঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর বেদৌরা বিনতে হাবীবের সভাপতিত্বে পরিচিতিমূলক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।

মহিলা কলেজের শিক্ষার্থীদের উদ্দেশ্য জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন বলেন, নারায়ণগঞ্জের ইতিহাসকে জানতে হবে। এই নারায়ণগঞ্জে নারীদের অবদান সম্পর্কে জানতে হবে। মহিলা কলেজের ছাত্রীদেরকেও তাদের মতো হতে হবে। অনেক মেয়েরা কলেজ ড্রেস পরে বাহিরে ঘোরাঘুরি করে থাকে। আমি যেন কখনও শুনতে না পাই যে মহিলা কলেজের মেয়েরা কলেজ ড্রেস পড়ে বাহিরে ঘোরাঘুরি করে। তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, পরীক্ষায় নকলের ব্যাপারে কোন ছাড় দেয়া হবে না। এ ব্যাপারে কলেজ কর্তৃপক্ষকে কঠোর হতে হবে। তোমরা কলেজে দেয়ালিকা তৈরি করবে। আমি পরবর্তীতে এসে সেই দেয়ালিকা দেখতে চাই। তোমাদের কলেজে যেহেতু ক্যান্টিন নেই, এই জন্য রোবার স্কাউটের মেয়েরা তোমাদের জন্য বাহির থেকে এনে খাবারের ব্যবস্থা করবে। কলেজ সময়ে সকলকে বাহিরে যাওয়ার দরকার নেই।

উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ দবিউর রহমান, গণিত বিভাগের শিক্ষক মোঃ আব্দুল আউয়াল ও সমাজকর্ম বিভাগের শিক্ষক মাহফুজুল রহমান সহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকারা ও ছাত্রীরা। বক্তব্য শেষে কলেজ শিল্পীদের অংশগ্রহণের মধ্য দিয়ে মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও