একাদশ শ্রেণি পর্যন্ত মোবাইল ব্যবহার করা যাবে না : ডিসি জসিমউদ্দিন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৩ পিএম, ৪ জুলাই ২০১৯ বৃহস্পতিবার

একাদশ শ্রেণি পর্যন্ত মোবাইল ব্যবহার করা যাবে না : ডিসি জসিমউদ্দিন

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন বলেছেন, একাদশ শ্রেণী পর্যন্ত কোন মোবাইল ব্যবহার করা যাবে না। আপনারা যারা কলেজের শিক্ষক রয়েছেন আপনাদের কলেজের এই কথাটি পৌছে দিবেন। কোন ব্যবস্থা নিতে হবে না। ব্যবস্থা নেয়ার প্রয়োজন হলে আমি ব্যবস্থা গ্রহণ করবো। কলেজ সময়ে কেউ বাইরে ঘোরাঘুরি করতে পারবে না। আমি নিজে অভিযান চালাবো। যদি কলেজ সময়ে কাউকে বাইরে ঘোরাঘুরি করতে দেখা যায় তাহতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

৪ জুলাই বৃহস্পতিবার বিকেলে রোভার স্কাউটস ইউনিট লিডার ওরিয়েন্টশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ স্কাউটস্ নারায়ণগঞ্জ জেলা রোভারের আয়োজনে এই ওরিয়েন্টশনের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন বলেন, বর্তমানে যুব সমাজের অবক্ষয় রোধে রোভার স্কাউটসের বিকল্প নেই। তাই নারায়ণগঞ্জের প্রত্যেকটি স্কুল কলেজকে রোভারের আওতায় আনতে হবে। রোভার স্কাউটস্ সচল করতে হবে। আমরা সকলে মিলে একটি সুন্দর সমাজ গড়তে চাই।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আক্তার, সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ প্রফেসর বেলা রানী সিংহ, সককারী অধ্যাপক জীবন কৃষ্ণ মোদক, নারায়ণগঞ্জ জেলা রোভারের সহ সভাপতি আবু হাসনাত মোঃ শহীদ বাদল, নারায়ণগঞ্জ জেলা রোভার স্কাউটসের কমিশনার আরিফ মিহির, কোষাধ্যক্ষ প্রদীপ কুমার দাস,, সরকারি এম ডব্লিউ কলেজের অধ্যক্ষ নুর আফরোজ, সলিম উদ্দিন কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর মালুম, নারায়ণগঞ্জ মডেল কলেজের অধ্যক্ষ হুমায়ুন কবির ও প্রভাষক আব্দুল্লাহ আল রোমান সহ বিভিন্ন স্কুল কলেজের প্রধানরা এবং রোভার স্কাউটসের নেতৃবৃন্দ।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও