পানি পানের প্রলোভনে ধর্ষণ, মাথা কেটে অশ্লীল ছবি তৈরি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৩ পিএম, ৫ জুলাই ২০১৯ শুক্রবার

পানি পানের প্রলোভনে ধর্ষণ, মাথা কেটে অশ্লীল ছবি তৈরি

নারায়ণগঞ্জে ফতুল্লায় বাইতুল হুদা ক্যাডেট মাদ্রাসার ১২ছাত্রীকে ধর্ষণ ও যৌন হয়রানির অভিযোগে আটক মাদ্রাসার অধ্যক্ষ আল আমিনের বিরুদ্ধে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার বিকেলে ফতুল্লা মডেল থানায় ওই দুটি মামলা দায়ের করা হয়। অভিযুক্ত অধ্যক্ষ আল আমিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন স্কুলের নির্যাতিত সকল ছাত্রীর পরিবারের পক্ষে একজন অভিভাবক এবং ডিজিটাল নিরাপত্তা আইনে অপর মামলাটি দায়ের করে র‌্যাব।

উভয় মামলাতে উল্লেখ আছে যে, মাদ্রাসায় অধ্যয়নকালে একাধিক ছাত্রীকে মূলত পানি পানের প্রলোভনে ঘরে ডেকে নিত আল আমিন। এছাড়া বই পত্র গোছানো সহ নানা ইস্যুতে ছাত্রীদের নিজের ঘরে ডেকে নিতেন তিনি। আর ওই সময়েই করতেন ধর্ষণ। এসব ঘটনার সময়ে আল আমিনের স্ত্রী বাসায় থাকতেন না। মূলত তার অবর্তমানেই এসব অনৈতিক কাজগুলো হতো।

মামলায় আরো উল্লেখ করা হয়, বিভিন্ন ছাত্রীর মাথা কেটে অন্য পর্ণোগ্রাফি ছবির সঙ্গে যুক্ত করতেন আল আমিন। আর এসব ছবি দেখিয়ে ওইসব ছাত্রীদের ব্ল্যাকমেইলিং করা হতো।

র‌্যাব-১১ সিনিয়র সহকারী পরিচালক আলেপ উদ্দিন জানান, র‌্যাবের অনুসন্ধানে বেরিয়ে এসেছে ২০১৮ সাল  থেকে এ পর্যন্ত ওই শিক্ষক মাদ্রাসার ১০ থেকে ১২ জন ছাত্রীকে ধর্ষণ করেন। এ ছাড়া ধর্ষণের চেষ্টা ও যৌন হয়রানির অভিযোগ সহ তার মুঠোফোন ও কম্পিউটারে তল্লাশি চালিয়ে পর্নোগ্রাফি ভিডিও পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই শিশুদের ধর্ষণ, ধর্ষণের চেষ্টা ও যৌন হয়রানির কথা স্বীকার করেছেন। বিস্তারিত তথ্য উদঘাটনের জন্য তাকে আরো জিজ্ঞাসাবাদ প্রয়োজন। আগামীকাল আসামিকে দশ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করা হবে বলেও জানান তিনি।

এর আগে বৃহস্পতিবার সকালে র‌্যাব-১১ এর একটি টিম ফতুল্লার মাহমুদপুর এলাকার বাইতুল হুদা ক্যাডেট মাদ্রাসা থেকে আল আমিনকে আটক করে। পরের র‌্যাব তাদের কার্য্যালয়ে নিয়ে অভিযোগের বিষয়টি তদন্ত শুরু করে।

র‌্যাব জানায়, মাদ্রাসার ভেতরে পরিবার নিয়ে থাকতেন আল আমিন। বাসায় তাঁর স্ত্রী না থাকলে বা মাদ্রাসা ছুটি হলে নানা কৌশলে আল আমিন ছাত্রীদের মাদ্রাসায় ধর্ষণ, ধর্ষণের চেষ্টা ও যৌন হয়রানি করতেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই শিশুদের ধর্ষণ, ধর্ষণের চেষ্টা ও যৌন হয়রানির কথা স্বীকার করেছেন।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও