আড়াইহাজারে অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

আড়াইহাজার করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫৩ পিএম, ৭ জুলাই ২০১৯ রবিবার

আড়াইহাজারে অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

আড়াইহাজারে সিংহদী মোতালিব ভুইয়া উচ্চ বিদ্যালয়ের টাকা আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষক আফানুর হককে গ্রেফতার করেছে পুলিশ। তবে প্রধান শিক্ষক তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।

৬ জুলাই শনিবার রাতে তার নিজ বাড়ী আতাদী থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আফানুর উপজেলার উচিৎপুরা ইউনিয়নের আতাদী গ্রামের কামিজ উদ্দিনের ছেলে।

আড়াইহাজার থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, স্কুলের টাকা আত্মসাতের অভিযোগে স্কুলের সভাপতি মোতালিব ভূইয়ার দায়েরকৃত মামলায় তাকে গ্রেফতার করা হয়।

স্কুলের সভাপতি মোতালিব ভূইয়া জানান, স্কুলের টাকা আত্মসাতের অভিযোগে ৩ মাস আগে তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।

অভিযুক্ত প্রধান শিক্ষক আফানুর হক জানান, বিদ্যালয়ের সভাপতি ক্ষমতার অপব্যবহার করে আমাকে সাময়িক ভাবে বহিষ্কার করেন। আমি এর বিরুদ্ধে গত ১৭ জুন নারায়ণগঞ্জ সিনিয়র সহকারী জজ কোর্টে একটি মামলা দায়ের করি। উক্ত মামলায় আমাকে কেন বহিষ্কার করা হয়েছে এই মর্মে বিদ্যালয়ের সভাপতি মোতালিব ভূইয়া, তার স্ত্রী দাতা সদস্য নাসিমা বেগমসহ কমিটির সকল সদস্যদের ১০ দিনের জবার দিতে বলা হয়েছে। এই মামলা থেকে বাঁচতে আমাকে হঠাৎ করে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত প্রধান শিক্ষক আফানুরের ভাই এনামুল হক বলেন, স্কুলের সভাপতি ক্ষমতার অপব্যবহার করে আমার ভাইকে বহিষ্কার ও মিথ্যা মামলা দিয়েছে। আমি এর সুষ্ঠু তদন্ত চাই। শিক্ষক আফানুরকে কোর্টে প্রেরণ করা হয়েছে।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও