হাজী সিরাজ উদ্দিন মেমোরিয়াল স্কুলে মারধরের ভিডিও ভাইরাল

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৫ পিএম, ৯ জুলাই ২০১৯ মঙ্গলবার

হাজী সিরাজ উদ্দিন মেমোরিয়াল স্কুলে মারধরের ভিডিও ভাইরাল

বন্দরের হাজী সিরাজ উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলার বাদী ম্যানেজিং কমিটির সদস্য হাজী আমির হোসেন ভুলুর বিরুদ্ধে রয়েছে বিস্তর অভিযোগ। এর আগে তিনি অপর একজন সদস্যকে প্রকাশ্যে সভায় মারধর করেছেন। করেছেন চরম খারাপ আচরণ। ওই মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ভাইরাল হয়ে উঠেছে।

৮ জুলাই তিনি বাদী হয়ে যুগ্ম জেলা জজ আদালতে মামলা করে ভুলু। এতে তিনি অভিযোগে বলেন, আমি হাজী সিরাজ উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের দ্বিতীয় বার নির্বাচিত অভিভাবক সদস্য। গত বছরের ২৪ ফেব্রুয়ারি আমনা ম্যানেজিং কমিটির মিটিং করতে বসলে সভাপতি হুমায়ূন কবির মৃধা ও প্রধান শিক্ষক হেলাল উদ্দিন ম্যানেজিং কমিটির সদস্যদের আপ্যায়ন বিল ৩২ হাজার টাকা পাশ করাতে চাইলে আমি বাধা দেই। এভাবে বিদ্যালয়ের অর্থ বিভিন্ন ভাবে লুটপাট হতে দেখে আমি প্রতিবাদ করি। এ কারণে পরবর্তি মিটিংগুলোতে আমাকে আর ডাকা হয়নি। আমি বার বার বিদ্যালয়ে এর কারণ জানতে চাইলে তারা বলেন আপানর ব্যাপারে বোর্ডে কাগজ পাঠানো হয়েছে বোর্ড সিদ্ধান্ত দিলে আপনাকে জানানো হবে। দীর্ঘ দিনেও তারা আমাকে পাশ কাটিয়ে বিদ্যালয়ের অর্থ আত্মসাত করায় আমি বিদ্যালয়ের স্বার্থে ও আমার অধিকার ফিরে পেতে মামলা করি। ’

এদিকে ভুলুর বিরুদ্ধে নানা অনিয়ম, স্বেচ্ছাচারিতাসহ অশ্লীল আচরনের অভিযোগ উঠেছে। নাম প্রকাশ না করার শর্তে একাধিক শিক্ষক জানান, বিদ্যালয়ে ধূমপান করার বিষয়ে বলতে গিয়ে তার অশ্লীল কথা সহ্য করতে হয়েছে। কারণ এখানে চাকরি করি। ম্যানেজিং কমিটির সদস্য মহিউদ্দিন দীর্ঘদদিন যাবত বিদ্যালয়ের সাথে জড়িত। কয়েক মাস আগে সভা চলাকালীন সময়ে প্রধান শিক্ষকের রুমে আমির হোসেন ভুলুর বিভিন্ন অনিয়মের বিষয়ে কথা উঠলে সভাপতি হুমায়ন কবির মৃধা, সদস্য আলমগীর, শিক্ষক প্রতিনিধি আঃ হালিমের সামনে অপর সদস্য মহিউদ্দিনকে (৬০) মারধর করে। ওই ঘটনায় মহিউদ্দিন বাদী হয়ে বন্দর থানায় জিডিও করেছিলেন।

তবে বিদ্যালয়ের সুনাম রক্ষার্থে পরবর্তিতে আর কোন পদক্ষেপ নেননি বলে ম্যানেজিং কমিটির সভাপতি ও মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা জানান।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও