ফেসবুক সব নষ্ট করছে, শিশুদের সামনে মোবাইল ব্যবহার করবেন না

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৫ পিএম, ১০ জুলাই ২০১৯ বুধবার

ফেসবুক সব নষ্ট করছে, শিশুদের সামনে মোবাইল ব্যবহার করবেন না

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন বলেছেন, শিক্ষকদের অনেক আন্তরিক হতে হবে। নিজের বাচ্চাদেরকে যেভাবে মানুষ করেন শিক্ষার্থীদেরকেও সেভাবে মানুষ করবেন। আপনাদের কাছে পিএইচডি করতে পাঠানো হয় না। প্রাথমিক শিক্ষা দিবেন। বাচ্চাদের সামনে মোবাইল ব্যবহার করবেন না। ফেসবুক সব নষ্ট করেছে। সময়মতো মতো মন্দিরে এসে শিক্ষা দিবেন। বাচ্চাদের ফুল দিবেন, তাহলে বাচ্চারা শিখতে আগ্রহী হবে।

১০ জুলাই বুধবার বিকেলে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম- ৫ম পর্যায় জেলা মনিটরিং কমিটির সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময়র সভার আয়োজন করা হয়। এসময় ৪ জন শিক্ষক শিক্ষিকাকে সংবর্ধনাও দেয়া হয়।

জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন এই কার্যক্রমের সাথে জড়িত শিক্ষকদের উদ্দেশ্য বলেন, আপনাদের কোন নেতা কিংবা পুরোহিত ডিস্টার্ব করে থাকলে কিংবা করলে আমাদেরকে জানাবেন। আমরা ব্যবস্থা নিব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসম্ভব উদার। তিনি বাবার রক্ত পেয়েছেন। আপনাদের বেতন ৪৫০ থেকে চার হাজার টাকা বাড়িয়েছেন। এক্ষেত্রে আপনাদের কোন গাফলতি করা যাবে না।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আকতার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সেলিম রেজা, সহকারী কমিশনার কাবেরী রায়, হিন্দু কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি নারায়ণগঞ্জ পরিতোষ কান্তি সাহা, পূজা উদযাপন কমিটির জেলা সভাপতি সংকর সাহা ও সহকারী প্রকল্প পরিচালক শ্যামল কুমার চক্রবর্তী সহ মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক শিক্ষিকারা।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আকতার বলেন, আপনাদেরকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে। আপনাদের কার্যক্রম সন্তোষজনক হতে হবে। বাচ্চাদের মূল্যবোধ শিখাবেন, নৈতিকতা শিখাবেন।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও