আমি নারায়ণগঞ্জবাসীর কল্যাণে কাজ করে যেতে চাই : জেলা প্রশাসক

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০৭ পিএম, ১৯ জুলাই ২০১৯ শুক্রবার

আমি নারায়ণগঞ্জবাসীর কল্যাণে কাজ করে যেতে চাই : জেলা প্রশাসক

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় এ প্রজন্মকে উজ্জীবিত করে তাদের তারুন্য শক্তিকে কাজে লাগাতে পারলে দেশ সামনে এগিয়ে যাবে। যে মানুষের জন্য কেউ নেই সে সকল মানুষের জন্য আমি আছি। আমি নারায়ণগঞ্জবাসীর কল্যাণে কাজ করে যেতে চাই।

তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, ভাল রেজাল্ট নয় আপনাদের সন্তানকে ভাল মানুষ হিসেবে গড়ে তুলুন। তাহলেই তারা আগামীর অপার সম্পদে পরিনত হবে।যে সম্পদ পরিবারের পাশাপাশি দেশ ও জাতির কল্যান বয়ে আনবে।

চৈতন্য সমাজ উন্নয়ন ও শিল্পী গোষ্ঠীর ২৭ বছর পুর্তি উৎসব উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুক্রবার ১৯ জুলাই বিকেলে ফতুল্লাস্থ হরিহরপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মোঃ জামাল উদ্দিন সবুজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও নাহিদা বারিক, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল, নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও এনায়েতনগর ইউপি চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান, নাসিক কাউন্সিলর মনোয়ারা বেগম, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বি এম শফিকুল ইসলাম প্রমুখ।

উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোঃ আবু হানিফ, সাধারণ সম্পাদক মোঃ ইমতিয়াজ ওমর সুমন, যুগ্ম সম্পাদক মেজবাহ উদ্দিন আহমেদ বাবুল,সাংগঠনিক সম্পাদক ওয়াসিম আবদুল্লাহ সহ সংগঠনের অন্যান্যরা।

গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে ৫  জন মুক্তিযোদ্ধাকে মরণোত্তর সংবর্ধনা প্রদান করা হয়। সবশেষে সংগঠনের শিল্পীরা জামাল উদ্দিন সবুজের লেখা গণসংগীত পরিবেশন করে।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও