এখনই সময় জেগে উঠার, অন্ধকার ছেড়ে আলোর পথের দিশারী হওয়ার

সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:২০ পিএম, ২০ জুলাই ২০১৯ শনিবার

এখনই সময় জেগে উঠার, অন্ধকার ছেড়ে আলোর পথের দিশারী হওয়ার

‘যেখানে গতিরোধ, সেখানেই প্রতিরোধ’ এ স্লোগানে সোনারগাঁয়ে শত বছরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সোনারগাঁ জি.আর. ইনস্টিটিউশন মডেল স্কুল অ্যান্ড কলেজে মাদক ইভটিজিং ও বাল্যবিয়ে প্রতিরোধে সভা করা হয়েছে। শিক্ষার্থীদের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ২০ জুলাই শনিবার সকালে সোনারগাঁ জি.আর.ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের গঙ্গাবাসী হল রুমে এ সভা করা হয়।

সোনারগাঁ জি.আর.ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুলতান মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ, সোনারগাঁ জি.আর.ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক মো. কামরুল হাসান, অসীম দাস গুপ্ত, শাহাদাত হোসেন প্রমুখ।

সভায় বক্তরা বলেন, ইভটিজিং একটি সামাজিক ব্যাধি। একটু সচেতন হলেই এগুলো প্রতিরোধ করা সম্ভব। এক সঙ্গে সবাইকে জেগে উঠতে হবে। কেউ শিক্ষার্থীদের ইভটিজিং করলে এক সঙ্গে প্রতিরোধ করতে হবে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক এসআই) আবুল কালাম আজাদ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এখনই সময় তোমাদের জেগে উঠার, অন্ধকার ছেড়ে আলোর পথের দিশারী হওয়ার। পিতামাতার পাশাপাশি তোমাদের ও সচেতন হতে হবে। ইভটিজিং ও বাল্যবিবাহ নিরোধে আমাদের প্রশাসন সব সময় ভূমিকা রেখে চলছে। তোমাদের উচিত আমাদের সাপোর্ট করা। তাই তোমাদের পড়াশোনার পাশাপাশি সচেতন হতে হবে।

এসময় তিনি মাদক,ইভটিজিং বাল্য বিয়ের কুফল বর্ণনা করেন।

 


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও