আদর্শ শিশু বিদ্যালয়ের শাপলা কাব অ্যাওয়ার্ডপ্রাপ্তদের সংবর্ধনা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৯ পিএম, ২০ জুলাই ২০১৯ শনিবার

আদর্শ শিশু বিদ্যালয়ের শাপলা কাব অ্যাওয়ার্ডপ্রাপ্তদের সংবর্ধনা

প্রতিবারের মতো এবারও তার ধারাবাহিকতা ধরে রেখেছে নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়া এলাকায় অবস্থিত আদর্শ শিশু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা। পড়াশোনায় সফলতা অর্জনের পাশাপাশি বিভিন্ন প্রতিযোগিতাতেও জেলা ও জাতীয় পর্যায়ে বিদ্যালয়ের শিক্ষার্থী কৃতিত্বের স্বাক্ষর রেখে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় ২০১৮ সালের শাপলা কাব অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ওই বিদ্যালয় জেলা পর্যায়ে প্রথম এবং জাতীয় পর্যায়ে দ্বিতীয় হয়েছে।

২০ জুলাই শনিবার দুপুর সাড়ে ১২ টায় স্কুল প্রাঙ্গনে স্কুল কর্তৃপক্ষের পক্ষ থেকে অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন স্কুলের গভর্নিং বডির সভাপতি আরিফ আলম দীপু, বিশিষ্ট শিক্ষানুরাগী ও উপদেষ্টা কাশেম জামাল ও মোহাম্মদ আলী মন্টু, উপজেলা শিক্ষা অফিসার মনিরুল হক, প্রধান শিক্ষক হালিমা খাতুন ও জেলা স্কাউটের সম্পাদক ফজলুল হক মন্টু সহ শিক্ষার্থীরা।

এদিকে আদর্শ শিশু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ধারাবাহিক সাফল্যে শিক্ষার্থী সহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন গভর্নিং বডির সভাপতি আরিফ আলম দিপু। আরিফুল আলম দিপু বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় আজ আমরা এ পর্যায়ে পৌছাতে পেরেছি। দিন দিন প্রতিষ্ঠানটির মান উন্নতির দিকে যাচ্ছে। আশা করি ভবিষ্যতেও এর সুনাম অব্যাহত থাকবে।

শিক্ষার্থীদের উদ্দেশ্য তিনি বলেন, তোমরা আমার সন্তানের মতো। তোমাদের এই অর্জনে আমরা আজ গর্বিত। তোমাদের কারণেই আমাদের এই বিদ্যালয় দিন দিন উন্নতির দিকে যাচ্ছে। আশা করি তোমরা এর ধারাবাহিকতা বজায় রেখে চলবে। সেই সাথে তোমাদের উজ্জল ভবিষ্যত কামনা করছি।

অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন তানহা ইসলাম তুরা, মোঃ তানভীর আহমেদ, সাজিদ রাফসান সিয়াম, মোঃ আশরাফুজ্জামান, মোঃ বিন আলম, আনন্দ দে, সাকিব হাসান, অর্ঘ্য সাহা লিয়ন  ও মোঃ মাশরুল আলম নাবিল।

প্রসঙ্গত এর আগে প্রাথমিক শিক্ষা সমাপনীতে আদর্শ শিশু সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ৫১ জন শিক্ষার্থী বৃত্তিপ্রাপ্ত হয়েছিল। এর মধ্যে ৪৯ জন শিক্ষার্থী ট্যালেন্টপুলে এবং ২ জন সাধারণ গ্রেডে বৃত্তিপ্রাপ্ত হয়েছিল। এছাড়াও সবসময় এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তাদের সফলতা বজায় রেখে চলেছেন।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও