গুজবে কান দিবেনা : শিক্ষার্থীদের অতিরিক্ত জেলা প্রশাসক

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৪৩ পিএম, ২২ জুলাই ২০১৯ সোমবার

গুজবে কান দিবেনা : শিক্ষার্থীদের অতিরিক্ত জেলা প্রশাসক

নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আক্তার শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, তোমরা ছেলেধরা গুজবে কান দিবেনা। পদ্মা সেতুর জন্য ছেলে ধরে নিয়ে যাচ্ছে মাথা কাটা হচ্ছে বলে যে ধরনের প্রচারণা চলছে এটি পুরোপুরিই গুজব। তোমরা তোমাদের অভিভাবকদেরকেও বোঝাবে যাতে তারা এ ধরনের গুজবে কান না দেয়।

সোমবার ২২ জুলাই দুপুরে নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া অবস্থিত সুবিধাবঞ্চিত শিশুদের স্কুল হিসেবে পরিচিত শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ে পরিদর্শনে এসে শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি এসকল কথা বলেন। এসময় তার সঙ্গে জেলা প্রশাসনের সহকারী কমিশনার (নির্বাহী ম্যাজিষ্ট্রেট) কাবেরী রায় উপস্থিত ছিলেন। এছাড়া স্কুলটির প্রধান শিক্ষক মহিউদ্দিন মজুমদার, ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিক ফারুক আহাম্মদ রিপন, সদস্য সাংবাদিক শরীফ সুমনসহ স্কুলটির শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য আরো বলেন, তোমাদের বড় কিছু হওয়ার লক্ষ্য থাকতে হবে। সেই লক্ষ্য পূরণে নিয়মিত পড়ালেখা করলে সাফল্য আসবেই। বই হলো সবচেয়ে বড় বন্ধু। তোমরা নিয়মিত বই পড়লে তোমাদের জ্ঞানের লাখো চোখ খুলে যাবে। নিয়মিত স্কুলে আসতে হবে। বাড়িতে গিয়ে অভিভাবকদের মোবাইলে গেমস খেলা যাবেনা। এতে চোখের ক্ষতি হয়। এছাড়া বাহিরের খাবার খাওয়া যাবেনা। এতে পেটে নানা ধরনের রোগ হয়। প্রয়োজনে বাড়ি থেকে টিফিন বক্সে খাবার নিয়ে আসবে।

পরিদর্শনকালে স্কুলটির শিক্ষা কার্যক্রম ও বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আক্তার।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও