১১ ছাত্রী ধর্ষণ : সেই ‘বড় হুজুর’ ৫ দিনের রিমাণ্ডে

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৯ পিএম, ৩০ জুলাই ২০১৯ মঙ্গলবার

১১ ছাত্রী ধর্ষণ : সেই ‘বড় হুজুর’ ৫ দিনের রিমাণ্ডে

নারায়ণগঞ্জের ফতুল্লায় দারুল হুদা মহিলা মাদ্রাসায় ১১ ছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত মাদরাসার ‘বড় হুজুর’ মোস্তাফিজুর রহমানকে ৫ দিনের রিমান্ডে নিয়েছে র‌্যাব-১১। মঙ্গলবার (৩০ জুলাই) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলম এ আদেশ দেন।

এর আগে ২৮ জুলাই ১০ দিনের রিমান্ড চেয়ে মোস্তাফিজুর রহমানকে আদালতে প্রেরণ করে র‌্যাব। মঙ্গলবার শুনানীর দিন ধার্য হলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপউদ্দিন জানান, অভিযুক্ত মো. মোস্তাফিজুর রহমান দীর্ঘদিন যাবত দারুল হুদা মহিলা মাদ্রাসার ১১ জন ছাত্রীকে বিগত ৩ বছর ধরে মাদ্রাসায় তার রুমে বিভিন্ন কৌশল অবলম্বন করে ধর্ষণ, ধর্ষণের চেষ্টা ও যৌন হয়রানি করে আসছে এবং এই অপকর্মের পর সেসব ছাত্রীদের কেউ কেউ মুখ খোলার চেষ্টা করলে তাদের একেক জনকে একেক অপবাদ দিয়ে মাদ্রাসা থেকে বের করে দেয়। এভাবে সে বিভিন্ন বয়সী মাদ্রাসার ছাত্রীদেরকে বিভিন্ন প্রলোভন সহ নানা কৌশলে ধর্ষণ করতো।

আলেপউদ্দিন আরো জানান, মোস্তাফিজুর ছাত্রীদেরকে আখেরাতের ভয় দেখিয়ে হুজুরের কথা শোনা ফরজ, না শুনলে গোনাহ হবে এবং জাহান্নামে যাবে-এইরকম নানা ফতোয়ার মাধ্যমে, তাবিজ করে পাগল করা বা পরিবারের ক্ষতি করার কথা বলে ছাত্রীদের ধর্ষণ করতো বলে স্বীকার করে। এমনকি তার ৮ বছর বয়সী নিকট আত্মীয় যে তার মাদ্রাসায় পড়তো তাকেও একাধিকবার ধর্ষণ করেছে বলে ভিকটিমের মা-বাবা অভিযোগ করে যা ধর্ষক মোস্তাফিজ অকপটে স্বীকার করে। এছাড়াও ধর্ষক মোস্তাফিজ নিজেই বিভিন্ন জাল হাদিস তৈরী করে হুজুরের সাথে সর্ম্পক করা জায়েজ আছে বলে ছাত্রীদের বলতো। একটি জাল হাদিসের মাধ্যমে অভিভাবক ও স্বাক্ষী ছাড়া বিয়ে হয় বলে একাধিক ছাত্রীকে কৌশলে ধর্ষণ করার পর আরেকটি জাল হাদিসের মাধ্যমে তালাক হয়ে গেছে ফতোয়া দিয়ে মাদ্রাসা থেকে বিভিন্ন অপবাদ দিয়ে বের করে দিত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ৬ ছাত্রীকে ধর্ষণ ও আরও ৫ ছাত্রীকে ধর্ষণের চেষ্টা ও যৌন হয়রানির কথা স্বীকার করে।

উল্লেখ ২৭ জুলাই শনিবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা দারুল হুদা মহিলা মাদ্রাসায় চার ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ওই মাদ্রাসার প্রতিষ্ঠাতা ‘বড় হুজুর’ খ্যাত মোস্তাফিজুর রহমানকে আটক করেছে র‌্যাব-১১। তবে সেসময় তিনি এ অভিযোগের বিষয়টি অস্বীকার করেছিলেন।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও