বিদ্যানিকেতনে ডেঙ্গু সচেতনামূলক র‌্যালী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:২৯ পিএম, ৮ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার

বিদ্যানিকেতনে ডেঙ্গু সচেতনামূলক র‌্যালী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সহযোগিতায় শহরের দেওভোগ ভূইয়ারবাগ এলাকার বিদ্যানিকেতন হাই স্কুলের স্কাউট গ্রুপ, শিক্ষার্থী ,শিক্ষক ও পরিচালনা পরিষদের সদস্যরা ডেঙ্গু প্রতিরোধে জনগনের মধ্যে সচেতনতা বৃদ্ধির জন্য একটি র‌্যালী বের করা হয়।

৮ আগস্ট বৃহস্পতিবার বের হওয়া ওই র‌্যালিতে শিক্ষার্থীরা শহরের দেওভোগ, পালপাড়া, নন্দিপাড়া, এবং ভূইয়ারবাগ এলাকায় ডেঙ্গু সচেতনামূলক লিফলেট বিতরণ করে এবং মশক নিধনের জন্য সিটি করপোরেশনের ৪টি স্প্রে মেশিন দিয়ে ওষুধ ছিটিয়ে বিভিন্ন এলাকায় জমে থাকা ময়লা আবর্জনা পরিস্কার পরিচ্ছন্ন করার অভিযান পরিচালনা করে।

র‌্যালীতে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর শারমীন হাবিব বিন্নি, সিটি করপোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোস্তফা, পরিচ্ছন্ন কর্মকর্তা আলমগীর হিরন, শ্যামল সাহা, বিদ্যানিকেতন ট্রাস্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান ও নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, ট্রাস্ট সদস্য মোয়াজ্জেম হোসেন সোহেল, প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা প্রমুখ।

র‌্যালী শেষে সমাবেশে বক্তারা বলেন, নিজেদের আঙ্গিনা এবং মহল্লা নিজেদের তত্ত্বাবধানে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে। বক্তারা প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবকদের ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসার আহবান জানান।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও