স্কুল কমিটিতে প্রার্থী হওয়ায় হুমকি : নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:২৪ পিএম, ২২ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার

স্কুল কমিটিতে প্রার্থী হওয়ায় হুমকি : নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের খাসের চর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কমিটি বিরোধের জের ধরে মো. ওমর ফারুক নামের এক ব্যবসায়ীকে হত্যার হুমকি দিয়েছে অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্যের বিরুদ্ধে।

২২ আগস্ট বৃহস্পতিবার সন্ধ্যায় ব্যবসায়ী মো. ওমর ফারুক সোনারগাঁও প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন করে লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন। এসময় উপস্থিত ছিলেন ওই ব্যবসায়ীর আত্মীয় দেলোয়ার হোসেন, মোক্তার হোসেন।

লিখিত বক্তব্যে ব্যবসায়ী মো. ওমর ফারুক বলেন, খাসেরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তিনি একজন সদস্য ছিলেন। বর্তমান কমিটিতে তিনি সভাপতি প্রার্থী ছিলেন। গ্রামের একজন সম্মানিত বড় ভাই সভাপতি প্রার্থী হওয়ার কারণে জটিলতা সৃষ্টি হয়। এ জটিলতা নিরসনের গ্রামের পঞ্চায়েত কমিটি তাকে সহ-সভাপতি হিসেবে প্রার্থী হওয়ার জন্য পরামর্শ দেন। কিন্তু এ ব্যবসায়ী সহ-সভাপতি প্রার্থী হওয়ার পর পিরোজপুর ইউনিয়নের সদস্য মো. কবির হোসেন বৃহস্পতিবার সকালে ব্যবসায়ী ওমর ফারুককে প্রধান শিক্ষকের কক্ষে মোবাইল ফোনে ডেকে নিয়ে সহ-সভাপতির প্রার্থী প্রত্যাহারের জন্য চাপ প্রয়োগ করে। এতে রাজি না হওয়ায় অকথ্য ভাষায় গাল মন্দ ও হত্যার হুমকি দেয়।

এসময় স্কুলের সামনে কবির হোসেনের নেতৃত্বে ৩০-৪০ জনের একটি দল লাঠিসোটা নিয়ে ব্যবসায়ীর ওমর ফারুকের উপর হামলার প্রস্তুতি নিলে ওই ব্যবাসীয় পালিয়ে যায়। এ ঘটনায় ব্যবসায়ী জীবনের নিরাপত্তার কথা চিন্তা করে সোনারগাঁ থানায় সাধারণ ডায়রী করেন। পরবর্তীতে সোনারগাঁ প্রেস ক্লাবে সন্ধ্যায় এক সংবাদ সম্মেলন করেন।

অভিযুক্ত পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য কবির হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, ফারুককে কোন প্রকার হুমকি দেওয়া হয়নি। তবে কমিটি থেকে সরে যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও