নাসরিন ওসমান ভবন নির্মাণ কাজ পরিদর্শনে সেলিম ওসমান

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:২৯ পিএম, ২৬ আগস্ট ২০১৯ সোমবার

নাসরিন ওসমান ভবন নির্মাণ কাজ পরিদর্শনে সেলিম ওসমান

বন্দরে নবীগঞ্জে এমপি সেলিম ওসমানের পারিবারিক অর্থায়নে নির্মাণাধীন নবীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬তলা বিশিষ্ট নাসরিন ওসমান ভবনের নির্মাণ কাজের পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। সোমবার ২৬ আগস্ট বিকেল সাড়ে ৫টায় তিনি সরেজমিনে ভবনের নির্মাণ কাজের পরিদর্শন করেন।

এর আগে থাইল্যান্ডে চোখের অপরাশেন ২৫ আগস্ট রাতে দেশে ফিরেছেন এমপি সেলিম ওসমান। স্কুল ভবনটির নির্মাণ কাজের পরিদর্শন কালে তিনি সন্তোষ প্রকাশ করেন এবং আগামী মার্চ মাসের মধ্যে ভবনটির নির্মাণ কাজ সম্পন্ন করে শিক্ষার্থীদের ক্লাস শুরু করা সম্ভব হবে বলে তিনি আশা প্রকাশ করেছেন। ইতোমধ্যে ভবনের ২৮ পিলার স্থাপনের কাজ সম্পন্ন হয়েছে।

পরিদর্শন কালে তাঁর সাথে উপস্থিত ছিলেন বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি আতাউর রহমান মুকুল।

প্রসঙ্গত নির্মাণাধীন উক্ত ভবনটি এমপি সেলিম ওসমানের ব্যক্তিগত তহবিল এবং তাঁর পরিবারের সদস্যদের ব্যক্তিগত অর্থায়নে নির্মিত হচ্ছে। বন্দর উপজেলার সাবেক চেয়ারম্যান ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি আতাউর রহমান মুকুল, বন্দর উপজেলার চেয়ারম্যান এম.এ রশিদ, ও জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের নির্মানাধীন উক্ত ভবনটি মিসেস নাসরিন ওসমানের নামে নামকরনের প্রস্তাব করেছিলেন।

পরবর্তীতে নাসরিন ওসমান ভবন নামে নতুন ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন ও নির্মাণ কাজ শুরু করা হয়। এর আগে স্কুলটি স্থানান্তর করার জন্য ব্যক্তিগত তহবিল থেকে ১কোটি ৫০ লাখ টাকা অনুদান প্রদান করেছেন এমপি সেলিম ওসমান। যা দিয়ে ৫০ শতাংশ জমি ক্রয় করে সেখানে নির্মাণ কাজ শুরু করা হয়েছে। এছাড়াও তাঁর সহধর্মিনী মিসেস ওসমান এবং ছোট মেয়ে রোমানা শারমিন নিজ তহবিল থেকে প্রত্যেকে ১ কোটি টাকা করে আরো ২ কোটি টাকা অনুদান প্রদানের ঘোষণা দিয়েছেন।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও