অয়ন ওসমানের উদ্যোগে তোলারাম কলেজে মশক নিধন কর্মসূচি

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩০ পিএম, ২৭ আগস্ট ২০১৯ মঙ্গলবার

অয়ন ওসমানের উদ্যোগে তোলারাম কলেজে মশক নিধন কর্মসূচি

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের উদ্যোগে মাস ব্যাপি মশক নিধন কর্মসূচি হাতে নিয়েছে ছাত্রলীগ। এর ধারাবাহিকতায় তোলারাম কলেজে শুরু হয়েছে মাস ব্যাপি মশক নিধন কর্মসূচি ও পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম।

২৭ আগস্ট মঙ্গলবার দুপুরে তোলারাম কলেজ প্রাঙ্গনে এ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন সরকারি তোলারাম বিশ্ববিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ, উপাধ্যক্ষ প্রফেসর আমিনুল ইসলাম, শিক্ষক পরিষদের সম্পাদক জীবন কৃষ্ণ মোদক, বাংলা বিভাগের অধ্যাপক ডা. রওনক জাহান, তোলারাম কলেজ ছাত্রলীগ ও মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ।

এসময় কলেজের মুল ভবনের পাশাপাশি কলা ভবন, বিজ্ঞান ভবন, ছাত্রছাত্রী হোস্টেল ও এর আশপাশের জায়গায় এবং শ্রেনি কক্ষে ডেঙ্গু নিধন ওষুধ ছিটানো হয়। এছাড়া ময়লা-আবর্জনা ও ঝোপঝাড় পরিষ্কার করা হয়।

তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ বলেন, অয়ন ওসমান ও ছাত্রলীগের এই উদ্যোগ প্রশংসনীয়। আমাদের প্রত্যেকের জায়গা থেকে সচেতন হলে ডেঙ্গু রোগ প্রতিরোধ করা সম্ভব। আশা করছি অয়ন ওসমান ও ছাত্রলীগ ভবিষ্যতেও এরকম কার্যক্রম অব্যাহত রাখবে।

ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ বলেন, অয়ন ওসমানের উদ্যোগে আমাদের এই মাস ব্যাপি কার্যক্রম। ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে আমরা তোলারাম করেজে কার্যক্রম পরিচালনা করেছি। পরবর্তিতে মহিলা কলেজ, নারায়ণগঞ্জ কলেজ সহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানে এই কার্যক্রম পরিচালনা করা হবে।

কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি মেহেদী হাসান, সহ-সভাপতি মহিউদ্দিন, প্রচার সম্পাদক পিয়াস প্রধান, উপ-সম্পাদক মো. অয়ন, অর্থ সম্পাদক তোফা আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক প্রিয়া, সাংস্কৃতিক উপ সম্পাদক প্রিন্স, ছাত্র বৃত্তি সম্পাদক রবিন, সাংগঠনিক সম্পাদক সায়েম, উপ-আইন সম্পাদক আবু হাসনাত, সহ-সম্পাদক সজিব, সদস্য তানজিদ সহ কলেজের অন্যান্য শিক্ষার্থীবৃন্দ।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও