বিজ্ঞান ও ভাষা উৎসবে আদর্শ শিশু প্রাথমিকের শিক্ষার্থীদের সাফল্য

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:০০ পিএম, ২৯ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার

বিজ্ঞান ও ভাষা উৎসবে আদর্শ শিশু প্রাথমিকের শিক্ষার্থীদের সাফল্য

আন্তঃস্কুল ভাষা উৎসব ও বিজ্ঞান উৎসবে আমলাপাড়া আদর্শ আদর্শ শিশু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা অবিস্মরণীয় সাফল্য অর্জন করেছেন। ২৮ আগস্ট থেকে শুরু করে ২৯ আগস্ট পর্যন্ত দুই দিন ব্যাপী নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুলে আয়োজিত আন্তঃস্কুল ভাষা উৎসব ও বিজ্ঞান উৎসবে শিক্ষার্থীরা এই সাফল্য অর্জন করেন।

আন্তঃস্কুল ভাষা উৎসব ও বিজ্ঞান উৎসবে নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। আর অংশগ্রহণ করা শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এসকল প্রতিযোগিতায় আমলাপাড়া আদর্শ আদর্শ শিশু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা শীর্ষ স্থান অর্জন সহ বিভিন্ন পুরস্কার লাভ করেছেন।

পুরস্কার পাওয়ার শিক্ষার্থীরা হলেন, বিজ্ঞান প্রজেক্টে ১ম হয়েছেন ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী জ্যোতিময় দাস ও ৪র্থ হয়েছেন ৫ম শ্রেণীর শিক্ষার্থী সামিয়া আমিন, বিজ্ঞান অলিম্পিয়াডে ১ম হয়েছেন পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী আনন্দ দে ও ২য় হয়েছেন সামিয়া আমিন, গণিত অলিম্পিয়াডে বিশেষ পুরস্কার পেয়েছেন পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী সায়ন সাহা ও আনন্দ দে এবং ভাষা ও সাহিত্য ১ম পুরস্কার পেয়েছেন পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী আনন্দ দে, সায়ন সাহা, সামিহা বিনতে মানিক ও মিরা আক্তার।

আদর্শ শিশু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের এই অর্জনে শিক্ষার্থী সহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন গভর্নিং বডির সভাপতি আরিফ আলম দিপু ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক হালিমা খাতুন। একই সাথে প্রতিষ্ঠানের সাথে জড়িত সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন তিনি। আরিফ আলম দিপু বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় উত্তরাত্তোর সাফল্য অর্জন করে যাচ্ছে। আশা করি ভবিষ্যতেও আমাদের শিক্ষার্থীদের এই অর্জন অব্যাহত থাকবে।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও