তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীকে হত্যার অভিযোগ

রূপগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:২৪ পিএম, ৪ সেপ্টেম্বর ২০১৯ বুধবার

তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীকে হত্যার অভিযোগ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সানজিদা আক্তার (৮) নামে তৃতীয় শ্রেনীর ছাত্রীকে শ্বাসরোধ হত্যা করে গলায় ওড়না পেচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন চাচা ও তাদের পরিবারের লোকজন এ হত্যাকান্ড ঘটিয়েছে বলে দাবী করেছেন নিহতের পিতা।

৩ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ভুলতা ইউনিয়নের হাটাব দক্ষিনপাড়া এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার এসআই নূরে আলম সিদ্দিকী জানান, মঙ্গলবার দুপুরে হাটাব দক্ষিনপাড়া এলাকার কাপড় ব্যবসায়ী বিল্লাল হোসেনের মেজো মেয়ে স্থানীয় উদয়ন কিন্ডারগার্টেনের ৩য় শ্রেনীর শিক্ষার্থী সানজিদা আক্তার তার বাবার কাছে বায়না করেন একটি জামা কিনে দেবার জন্য। জামা কিনতে ব্যবসায়ী বিল্লাল হোসেন ও তার স্ত্রী বিলকিছ বেগম শিক্ষার্থীকে বাসায় রেছে ভুলতা গাউছিয়া মার্কেটে যায়। সেখানে গিয়ে মোবাইলে তাদের সাথে সানজিদার একবার কথা হয়। পরবর্তীতে বিকেলে তার বাবা ফোন করে আর তাকে পায়নি। পরে সন্ধ্যার দিকে বাড়ী এসে দেখেন ভিতর থেকে ঘরের দরজা বন্ধ ও পিছনের দরজা খোলা। এসময় জানালা দিয়ে উকি মেরে দেখেন সানজিদার লাশ ঘরের আড়ার সাথে ঝুলে রয়েছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করেন।

প্রাথমিকভাবে শিক্ষার্থীকে শ্বাসরোধ করে গলায় ফাস দিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে। তবে ময়না তদন্তের পর চূড়ান্ত প্রতিবেদন আসলে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে এসআই আরো জানান। এ ঘটনায় পুলিশ রাতেই আয়নাল হোসেন নামে একজনকে গ্রেপ্তার করেছেন।

নিহতের বাবা বিল্লাল হোসেন জানান, তার সাথে তার ভাই নুরুল হক, আয়নাল, ভাবী সালেহা বেগমকের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এমনকি তার স্ত্রী ও তাকে তারা বিভিন্ন সময় মারধর করেছে। তারাই আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

রূপগঞ্জ থানার ওসি মাহামুদুল হাসান বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও