শিকড় আয়োজনে স্কুলের পরিস্কার পরিচ্ছন্নতা

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ১০:০০ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার

শিকড় আয়োজনে স্কুলের পরিস্কার পরিচ্ছন্নতা

‘স্কুল আমার, পরিষ্কার রাখার দায়িত্বও আমার’ এই স্লোগানে শিকড় (একটি অরাজনৈতিক কল্যাণমূলক সংগঠন) এর উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্নতার কার্যক্রম ও সচেতনতা বৃদ্ধিতে অভিযান পরিচালনা করা হয়।

শিকড় এর প্রধান উপদেষ্টা হাজী শাহ আব্দুল হালিমের তত্ত্বাবধানে সংগঠনের সকল সদস্যদের সাথে নিয়ে দেওভোগ পানির ট্যাংকি এলাকায় ২৮ ও ২৯ নং নারায়ণগঞ্জ আদর্শ বালক বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বাথরুম শ্রেনীকক্ষ ও বিদ্যালয় সংলগ্ন মাঠে পরিষ্কার পরিচ্ছন্নতার কার্যক্রম ও সচেতনতা বৃদ্ধিতে অভিযান অনুষ্ঠিত হয়।

শাহ আব্দুল হালিম বলেন, শিকড় একটি অরাজনৈতিক কল্যাণমূলক সংগঠন সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সদস্যবৃন্দ অত্যন্ত মেধাবি ও পরিশ্রমি। এই সংগঠনের যে কজন উপদেষ্টা মন্ডলিতে যারা আছেন তারাও খুবই আন্তরিক। যার কারণে শিকড় এগিয়ে যাচ্ছে।

শিকড় সভাপতি দাবি করেছেন, দেওভোগ পানি ট্যাংকি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কোমলমতি শিশুরা যাতে মান সম্পন্ন পরিবেশের মাধ্যমে পড়ালেখা করতে পারে। এ জন্য আমরা কিছু উদ্যোগ গ্রহণ করি, যেমন- ২টি ফ্যান প্রদান, পানির কল সংস্কার, ময়লা পরিস্কার পরিচ্ছন্নতা মাধ্যমে স্কুলের টয়লেট পরিস্কার করা হয়। প্রত্যেকটি ক্লাস রুম পরিচ্ছন্নতা করে ২৮নং স্কুলের মাঠটি পরিচ্ছন্নতা করা হয়। সব কিছুই শিকড়ের তত্ত্বাবধানে হয় এ জন্য শিকড়ের সকল সদস্যবৃন্দকে উপদেষ্টা পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

উপস্থিত ছিলেন, সভাপতি আজিজুল ইসলাম দিনার, সাধারণ সম্পাদক রয়েল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আল জুবায়ের হৃদয় প্রমুখ।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও

আরো খবর