২ শিক্ষার্থীকে পিটিয়ে মোবাইল লুটে নিল কিশোর গ্যাং

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:০৬ পিএম, ৩ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার

২ শিক্ষার্থীকে পিটিয়ে মোবাইল লুটে নিল কিশোর গ্যাং

পূর্ব শত্রুতার জের ধরে দুইজন শিক্ষার্থীকে পিটিয়ে মোবাইল সেট ও গলার চেইন ছিনিয়ে নিয়েছে বন্দরে কিশোর গ্যাং গ্রুপের সদস্যরা। ৩ অক্টোবর বৃহস্পতিবার বেলা ১টায় বন্দর থানার হাজী ইব্রাহিম মডেল স্কুল এন্ড কলেজ গেইটের সামনে এ ঘটনাটি ঘটে।

আহত শিক্ষার্থীরা হলো ইসহাক (১৯) ও নাঈম (১৬)। স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনায় আহতরা প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে ঘটনার ওই দিন দুপুরে আহত কলেজ ছাত্র ইসহাক বাদী হয়ে কিশোর গ্যাং গ্রুপের ৬ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে সোনাকান্দা পানির ট্যাংকি এলাকার মৃত শাহানূর মিয়া ছেলে সদ্য এইচএসসি পাশ হওয়া ছাত্র ইসহাক তার বন্ধু সোনাকান্দা বেপারীপাড়া এলাকার পিয়ার হোসেন মিয়ার ছেলে ও বিএম ইউনিয়ন স্কুল অ্যান্ড কলেজের ছাত্র নাঈমকে সাথে নিয়ে হাজী ইব্রাহিম আলম চাঁন মডেল স্কুল অ্যান্ড কলেজে মার্কশীট তোলার জন্য আসে।

ওই সময় পূর্ব শত্রুতার জের ধরে উৎ পেতে থাকা কিশোর গ্যাংয়ের সদস্য একই থানার ফরাজিকান্দা এলাকার খোকন মিয়ার ছেলে নিঝুম, আহসান উল্ল্যাহ মিয়ার ছেলে সজিব, একই এলাকার রানা, আদর, ওয়াহিদ ও সোহাগসহ অজ্ঞাত নামা ১০ থেকে ১২ জন মিলে উল্লেখিত ২ শিক্ষার্থীকে বেদম পিটিয়ে মোবাইল সেট ও স্বার্নের চেইন ছিনিয়ে নেয়। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের হলে অভিযোগ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও