সন্ত্রাসী চাঁদাবাজ ভূমিদস্যুদের আশ্রয় প্রশ্রয় দেবেন না : আনোয়ার

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:৪৫ পিএম, ১২ অক্টোবর ২০১৯ শনিবার

সন্ত্রাসী চাঁদাবাজ ভূমিদস্যুদের আশ্রয় প্রশ্রয় দেবেন না : আনোয়ার

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, দুর্নীতিতে কোন ছাড় দিবে না প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যারা দেশের ক্ষতিকর কাজে নিয়োজিত থাকবে, তাদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী সদস্যরা ইতোমধ্যে ব্যবস্থা নিচ্ছে, আরো নিবে। তাই যে কেউ দুই নম্বর কাজ করে আওয়ামীলীগে ভিতরে বসে থাকবেন সুযোগ নেই। দেশের উন্নয়নে বার্তা স্কুলগুলোতে পৌছে দিচ্ছেন জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার যোগ্যতায় ইতোমধ্যে আন্তর্জাতিক পুরস্কৃত হচ্ছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিশ্বের দরবারে বাংলাদেশ উন্নত দেশে রূপান্তর করা হচ্ছে। দেশের সকল স্কুলগুলোতে আধুনিক ভবন নির্মাণ করে, শিক্ষকদের এমপিওভুক্ত করে শিক্ষা মানকে উন্নত করে যাচ্ছে। জেলা পরিষদের মাধ্যমে স্কুলের শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে ব্যাগ, তিনটি করে খাতা সেট, পেন্সিল, কলম ও রাবার দেয়া হচ্ছে। দেশের মানুষদের আত্মনির্ভরশীল করে তুলতে দেশে পুরুষদের পাশাপাশি মহিলাদের স্বাবলম্বী করে তুলছেন। আগে সন্তানদের নামের পাশে পিতাদের নাম দেয়া হত। এখন তিনি পিতা নামের মাতাদের নাম সন্তানদের পরিচয়ে লিপিবদ্ধ করা হচ্ছে। মানুষের পক্ষে কথা বলতে গিয়ে অনেক নির্যাতনের শিকার হয়েছি জেলও খাটতে হয়েছে। আমি কোন বড় নেতা না, আমি শেখ হাসিনার একজন কর্মী। মানুষের উন্নয়নের কাজ করতে জনপ্রতিনিধি হতে চেয়েছি  নেত্রী খুশি হয়ে আমাকে এ পদ দিয়েছেন। সন্ত্রাসী চাঁদাবাজ ও ভূমিদস্যুদের আশ্রয় প্রশ্রয় দেবেন না। শুধু নারায়ণগঞ্জ শহর নয়, জেলা পরিষদ ও উপজেলা পরিষদ নয় পুরো জেলা জুড়েই উন্নয়নমূলক কাজ হয়েছে এবং হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে।

শনিবার ১২ অক্টোবর বেলা ১১টা থেকে সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের ৭৯নং মনাইর কান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় ও ৭৪নং চৌধুরীগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় সহ ৪টি স্কুলে জেলা পরিষদের উদ্যোগে বিনামূল্য শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট নূর জাহানের সভাপতিত্বে বিশেষ ছিলেন সোনারগাঁও শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস, জেলা পরিষদের সদস্য মোঃ ফারুক হোসেন, মোস্তাফিজুর রহমান মাসুম, প্রধান শিক্ষিকা আফরোজ সিদ্দিক, প্রধান শিক্ষক মোখলেছুর রহমান।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও