সবুজবাগ মডেল একাডেমিতে মিলাদ ও দোয়া

ফতুল্লা করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:১৭ পিএম, ২৮ অক্টোবর ২০১৯ সোমবার

সবুজবাগ মডেল একাডেমিতে মিলাদ ও দোয়া

ফতুল্লায় সবুজবাগ মডেল একাডেমীতে পিএসসি ও জেএসসি পরীক্ষার্থীদের উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৮ অক্টোবর বিকেলে মিলাদ ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করা হয়।

মো. শামসুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিল সবুজবাগ জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা আবুল কাশেম, আদর্শ চাষাঢা জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা সুলতান আহমেদ ফয়েজী, সবুজবাগ মডেল একাডেমীর প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ হযরত মাওলানা মো. আব্দুল মান্নান মো. নূরুল ইসলাম সরকার, সাংবাদিক ও হোমিওপ্যাথিক চিকিৎসক মো. দেলোয়ার হোসেন, মো. ছিদ্দিকুর রহমান, আক্তার হোসেন, মো. নূরুল হক ও মো. মনির হোসেন।

এছাড়াও উপস্থিত ছিল অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. লুৎফর রহমান, সহকারী শিক্ষক মো. মিরাজ হোসেন আরিফ হোসেন, মো. সাইফুর রহমান রনি, মো. মোস্তাফিজুর রহমান, মাসুদ রানা, আশরাফুল আলম, শিক্ষিকা রাবিয়া, আসমা আক্তার, কানিজ ফাতেমা, সারাফ ওয়াসিমা, নাজমুন নাহার, মারিয়া আক্তার, তাহমিনা আক্তার সানজিদা আক্তার, শারমিন আক্তার, সাথী আক্তার, পারভীন আক্তার, অভিভাবকবৃন্দ সহ শিক্ষার্থীরা।

উপস্থিত অতিথি ও শিক্ষকবৃন্দ পরীক্ষার্থীদের উদ্দেশ্যে গঠনমূলক বক্তব্যে রাখেন। বক্তব্য শেষে পরীক্ষার্থীদের হাতে শিক্ষা সামগ্রী তুলে দেন অতিথিবৃন্দ এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিক্ষক মো. লুৎফর রহমান ও মিরাজ হোসেন।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও