আড়াইহাজারে জেএসসিতে অনিয়মে ৩ শিক্ষককে অব্যাহতি

আড়াইহাজার করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:০৭ পিএম, ৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার

আড়াইহাজারে জেএসসিতে অনিয়মে ৩ শিক্ষককে অব্যাহতি

আড়াইহাজার উপজেলার সদাসদী বহুমুখি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দায়িত্ব পালনের অবহেলার কারণে ৩ জন শিক্ষককে অব্যাহতি দেওয়া হয়েছে। ৫ নভেম্বর মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলার সদাসদী বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ে পরীক্ষা চালাকালীন সময়ে এই ঘটনা ঘটে।

এরা হলেন সদাসদী বহুমুখি উচ্চ বিদ্যালয়ের ১৮নং কক্ষে দায়িত্বরত চৈতনকান্দা গোলাম মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হারুণ অর রশিদ, সদাসদী বহুমুখি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আবু তাহের ও গোপালদী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক পারভিন আক্তার।

সহকারী কমিশনার (ভূমি) মো: উজ্জল হোসেন জানান, পরীক্ষার কেন্দ্রে পরিদর্শনে গিয়ে বাইরে প্রচুর লোক নকল দেওয়ার চেষ্টা করছে। পরে এদের ধাওয়া দিয়ে ছাত্রভঙ্গ করে এক বহিরাগতকে আটক করা হয়।

এক পর্যায়ে সদাসদী কেন্দ্রে ১৮ নং কক্ষে গিয়ে শিক্ষকদের দায়িত্ব পালনের বিষয়টি ধরা পড়ে। অবহেলার কারণে তাদের কারণ দর্শানো পূর্বক পরবর্তী সকল পরীক্ষার দায়িত্ব পালন করা থেকে অব্যাহতি দেওয়া হয়। ৫নং কক্ষেও দায়িত্ব পালনের অবহেলার কারণে গোপালদী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা পারভিন আক্তারকে অব্যাহতি দেওয়া হয়।

তিনি আরো জানান, সদাসদী কেন্দ্রের বাহিরে নকল দেওয়ার অভিযোগে ফায়জুল নামের একজনকে আটক করা হয়।

আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার মো: সোহাগ হোসেন জানান, পরীক্ষা সুন্দরভাবে পরিচালনা করার জন্য সকল প্রকার ব্যবস্থা নেওয়া হবে।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও