নিটার দুই যুগের সুনাম ভুলুণ্ঠিত করতে ষড়যন্ত্র : পরিচালক

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৭:২৮ পিএম, ৭ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার

নিটার দুই যুগের সুনাম ভুলুণ্ঠিত করতে ষড়যন্ত্র : পরিচালক

নারায়ণগঞ্জ যুব প্রশিক্ষণ একাডেমী (নিটা) এর পরিচালক মোঃ অহিদুল ইসলাম ভূইয়া বিবৃতিতে নারায়ণগঞ্জ জেলা-উপজেলার বিভিন্ন স্কুল-কলেজ-বিশ^বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী এবং অভিভাবকের জ্ঞাতার্থে বলেছেন, নারায়ণগঞ্জ যুব প্রশিক্ষণ একাডেমী (নিটা) ২/৫ আল্লামা ইকবাল রোডে ১৯৯৫ সাল থেকে অদ্যাবধি অত্যন্ত সুনামের সঙ্গে আত্মকর্মসংস্থানের লক্ষ্যে বেকার-যুব সমাজকে কম্পিউটার কোর্স সহ তথ্যপ্রযুক্তি বিষয়ে প্রশিক্ষন দিয়ে কর্মসংস্থানের সুযোগ করে দিচ্ছে।

১৯৯৫ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত দীর্ঘ ২৪ বৎসর পর্যন্ত উক্ত প্রতিষ্ঠানের কোন অভিযোগ ছিলনা এবং সুনামের সহিত প্রশিক্ষণ দিয়ে আসছি। এই দুই যুগে কমপক্ষে ২৫ হাজার প্রশিক্ষনার্থীদের কম্পিউটার কোর্স সম্পন্ন করেছি। আপনাদের জ্ঞাতার্থে আরো জানাছি যে, নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন সংস্থার সদস্য ভুক্ত বাক্-প্রতিবন্ধী ৩০ জনকে এবং অসংখ্য গরিব-এতিম ঘরের ছেলে মেয়েদেরকে বিনামূল্যে কম্পিউটার কোর্স সম্পন্ন করেছি এবং বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরীর ব্যবস্থা করেছি। নিটা নারায়নগঞ্জ একটি বৈধ সরকারী অনুমোদন প্রতিষ্ঠান। উক্ত প্রতিষ্ঠানের সরকারী নিবন্ধন নং: বিসিইডিএস/এ-৩৩২/ ৩০১৭(৫৩০)/২০০২। যাহার রেজিস্ট্রেশন নম্বর আপনাদের অবগতির জন্য দেওয়া আছে। নিটা’র সহযোগী প্রতিষ্ঠান নিটা ফার্মেসী। এটাও জেলা সংশ্লিষ্ট প্রশাসনের অনুমোদন নিয়েই চালু করা হয়েছে।

তবে নিটার ২৪ বছরের সুনাম ও সফলতা দেখে একটি কুচক্রী মহল দীর্ঘদিন ধরেই নিটার সুনাম ভুলুণ্ঠিত করতে নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। বর্তমানে নোংরা-কুরূচি প্রকৃতির কিছু অসদুপায় ব্যক্তি, যারা সমাজে ঘৃনিত তারা বিভিন্নভাবে নিটার সুনাম ক্ষুন্ন করার জন্য আমাদের ক্ষতি করতে উঠে পড়ে লেগেছে। তাদের কয়েকজনকে আমরা শনাক্ত করতে পেরেছি এবং তাদের বিরুদ্ধে শীঘ্রই আইনগত ব্যবস্থা নিব।

সকল অভিভাবক এবং ছাত্র/ছাত্রীদের কাছে আমাদের বিনীত আবেদন আপনাদের প্রতিষ্ঠানকে রক্ষার দ্বায়িত্ব আপনাদের। আমাদের উদ্দেশ্য দক্ষ জনশক্তি তৈরী এবং মানব সেবায় এগিয়ে আসা। আমরা সুনামের সহিত বিভিন্ন কোর্সে প্রশিক্ষন দিতে চাই এবং আপনাদের সহযোগীতা চাই বেকার যুব সমাজকে প্রশিক্ষণ দিয়ে স্বাবলম্বী করতে চাই।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও