এখনও মনে হয় আলী আহাম্মদ চুনকা নারায়ণগঞ্জবাসীর মধ্যে জীবিত : উজ্জল

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৩ পিএম, ১৪ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার

এখনও মনে হয় আলী আহাম্মদ চুনকা নারায়ণগঞ্জবাসীর মধ্যে জীবিত : উজ্জল

শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য একজন সফল শিক্ষানুরাগী হিসেবে সম্মাননা ক্রেস্ট পাওয়ায় আহাম্মদ আলী রেজা উজ্জলকে বর্ণিল আয়োজনে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

১৪ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে ম্যাগনাস স্কুলের পক্ষ থেকে শিক্ষক, অভিভাবক, ম্যানেজিং কমিটি ও শিক্ষার্থীরা সকলেই তাকে এই শুভেচ্ছা জ্ঞাপন করেন।

শুভেচ্ছা জ্ঞাপন উপলক্ষ্যে স্কুল প্রাঙ্গনকে বর্র্ণিল সাজে সজ্জিত করা হয়। শিক্ষক ও অভিভাবক এবং শিক্ষার্থী সকলের মধ্যেই বিরাজ করছিল উৎসবের আমেজ। সেই সাথে এই আমেজকে আরও নতুন মাত্রা যোগ করে স্কুলের ক্লাস পার্র্টি। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা ফরিদা আক্তার এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলী আহম্মদ চুনকা বালিকা উচ্চ বিদ্যালয়ের উপদেষ্টা বাবুল স্যার।

মুক্তিযোদ্ধা ফরিদা আক্তার বলেন, আহাম্মদ আলী রেজা উজ্জল আমার সন্তান সমতুল্য। তার বাবা আলী আহাম্মদ চুনকা ভাই আমার প্রিয় ব্যক্তিত্ব ছিলেন। চুনকা ভাই খুবই ভাল মানুষ ছিলেন। আর তারই উত্তরসূরি হচ্ছেন আহাম্মদ আলী রেজা উজ্জল। সে সবসময় নিজেকে বিভিন্ন সমাজসেবায় নিয়োজিত রাখে। তারা পারিবারিকভাবেই মানুষের সেবা করে আসছে। তারা যেন সবসময় দেশের উন্নয়নে ভূমিকা রাখতে পারে। সকলের মুখে মুখে যেন তাদের নাম থাকে।

অনুভূতি ব্যক্ত করতে গিয়ে আহাম্মদ আলী রেজা উজ্জল বলেন, আমার বলার কিছুই নেই। এই সম্মাননা আমাকে আরও উৎসাহ যোগাবে। আমার বাবা একজন মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ ও সংগঠক ছিলেন। এখনও মনে হয় আমার বাবা আলী আহাম্মদ চুনকা নারায়ণগঞ্জবাসীর মধ্যে জীবিত আছেন। সেই সূত্র ধরেই সবসময় চেষ্টা করি মানুষের জন্য কিছু করতে। আমাদের চাওয়া পাওয়ার কিছুই নেই। যতদিন জীবীত থাকি ততদিন যেন মানুষের সেবা করতে পারি সেই কামনা করি সবসময়। সারাজীবন যেন মানুষের গোলামী করতে পারি।

এসময় উপস্থিত ছিলেন ম্যাগনাস স্কুলের প্রধান শিক্ষক জেসমিন আক্তার, বিশিষ্ট সমাজ সেবক কামরুল হুদা বাবু, স্কুলের পরিচালক মোঃ মাছুম মিয়া, মোর্সেদ আলম চিন্টু, শামছুল আলম পিন্টু, মোঃ আলম, মোঃ শরীফ, মোঃ মাহমুদুন নবী মিলন, মোঃ জাকির হোসেন, হায়দার আলী সাগর, জহির উদ্দিন ছুটুন ও জিয়াউদ্দিন মিল্টন সহ এলাকার গণ্যামান্য ব্যক্তিরা।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও