বন্দরে নাসিকের ময়লায় শিশু নিকেতন স্কুলের শিক্ষার্থীর দুর্ভোগ

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১০ পিএম, ৪ ডিসেম্বর ২০১৯ বুধবার

বন্দরে নাসিকের ময়লায় শিশু নিকেতন স্কুলের শিক্ষার্থীর দুর্ভোগ

বন্দর শিশু নিকেতন স্কুলের সামনে ময়লার ভাগাড়। ময়লা আবর্জনার দুর্গন্ধে প্রতিনিয়ত নানা রোগে আক্রান্ত হয়ে পড়ছে উক্ত স্কুলের শিক্ষার্থী ও শিক্ষকেরা। একাধিকবার স্থানীয় কাউন্সিলর সুলতান আহম্মেদের কাছে অভিযোগ করেও কোন সুফল পায়নি ভুক্তভোগীরা।

বন্দর বাজারে পাশে গড়ে উঠেছে বন্দর শিশু নিকেতন স্কুল ও তার পাশে র‌্যালীতে রয়েছে শাহ সিরাজ জামে মসজিদ। ময়লার ফেলে স্কুলের প্রধান গেটের সৌন্দর্য নষ্ট করে ফেলছে বিভিন্ন ফ্লাটের ভাড়াটিয়ারা। ময়লার দুর্গন্ধে নিঃশ্বাস নিতে কষ্ট হয় হচ্ছে শিক্ষার্থীদের।

বন্দর শিশু নিকেতন স্কুলের অধ্যক্ষ শামীমা আক্তার সাংবাদিকদের বলেন, ‘আমার স্কুলের ৯৪৭ জন শিক্ষার্থী রয়েছে। প্রতিদিন এই ময়লা আবর্জনার দুর্গন্ধ সহ করে স্কুলে আসছে শিক্ষক শিক্ষার্থীরা। ময়লা অপসারণের জন্য আমি কাউন্সিলর সুলতান আহম্মেদকে একাধিকবার বলা হলেও এর প্রতিকার পাচ্ছি না আমরা।’

বন্দর শিশু নিকেতন স্কুলের কার্যকরী সদস্য ও বন্দর প্রেসক্লাবের সিনিয়ার সহ সভাপতি কবির হোসেন সাংবাদিকদের বলেন, ‘‘স্কুল সংলগ্ন আবর্জনার কারণে শিক্ষার্থীদের আসা যাওয়ার মারাত্মক ব্যাঘাত সৃষ্টি হচ্ছে। এবিষয় নিয়ে আমি স্থানীয় কাউন্সিল সুলতান আহম্মেদের সাথে কথা বলবো কাজ না হলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সাথে কথা বলবো। অচিরেই আমার শিক্ষার্থীদের এই দুর্ভোগ থেকে মুক্ত করবো।’’

২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহম্মেদ সাংবাদিকদের বলেন, বন্দর শিশু নিকেতন স্কুলের সামনে থেকে ময়লার বক্সগুলো অন্য কোথাও নেওয়ার ব্যবস্থা করছি।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও