বন্দরে বিদ্যালয়ের শিক্ষার মান বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৩ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯ শনিবার

বন্দরে বিদ্যালয়ের শিক্ষার মান বৃদ্ধির লক্ষ্যে মতবিনিময় সভা

বন্দরে শিক্ষার মান বৃদ্ধির লক্ষ্যে শিক্ষক, শিক্ষানুরাগী, সমাজ সেবক, সাংবাদিক ও জনপ্রতিনিধিদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৪ ডিসেম্বর শনিবার লক্ষণখোলায় ফজলুর রহমান উচ্চ বিদ্যালয়ের নিজস্ব অডিটরিয়ামে এই আয়োজন করা হয়। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে ও প্রাধান শিক্ষক আব্দুল হালিম সরদারের সঞ্চালনায় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সফিউদ্দিন আহমেদ, মুক্তিযোদ্ধা জাফর উল্লাহ সাউদ, মুক্তিযোদ্ধা মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা খোরশেদ আলম এমলাক, মুক্তিযোদ্ধা হরমুজ, ম্যানেজমেন্ট কমিটির কো-অপ্ট সদস্য নূর হোসেন, নারায়ণগঞ্জ জজ কোর্টের এপিপি মাহমুদুন নবী লিটন, বাংলা একাডেমি’র সদস্য কবি ইয়াদী মাহমুদ, কবি ও সাংবাদিক আব্দুল লতিফ রানা, নাসিক মহিলা কাউন্সিলর হোসনে আরা বেগম, সামসুল আলম বিপ্লব, শহীদুল্লাহ মাস্টার, হাজী আবুল হোসেন, শাহ সফিউদ্দিন, ছায়েদ আলী মাস্টার, ওমর আলী বকুল, শাহাবুদ্দিন শাহ, নাজিম উদ্দিন, আক্তার হোসেন, শাহ পরাণ বাপ্পি, কবির হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, অভিভাবক, সমাজ সেবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ তাদের মতামত তুলে ধরেন।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও