নারায়ণগঞ্জ কলেজের আবারও শ্রেষ্ঠত্ব অর্জন

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১০ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯ শনিবার

নারায়ণগঞ্জ কলেজের আবারও শ্রেষ্ঠত্ব অর্জন

জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে সাংস্কৃতিক প্রতিযোগিতায় সদর উপজেলা পর্যায়ে নারায়ণগঞ্জ কলেজ সর্বোচ্চ সংখ্যক পুরস্কার অর্জন করেছে। সাংস্কৃতিক প্রতিযোগিতায় ১৪ ইভেন্টে কলেজ শাখায় গ ও ঘ বিভাগ মিলিয়ে উপজেলা পর্যায়ে ২৮টি পুরস্কারের মধ্যে ১৪ টিতে শ্রেষ্ঠ প্রতিযোগীর পুরস্কার পেয়েছে নারায়ণগঞ্জ কলেজের শিক্ষার্থীরা।

১৪ ডিসেম্বর শনিবার বিকেলে সদর উপজেলা মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিকের সভাপতিত্বে অনুষ্ঠিত এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ প্রফেসর বেলা রানী সিংহ, সাবেক অধ্যক্ষ শিরীন বেগম, সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস প্রমুখ।

গ বিভাগে আবৃত্তি ও অভিনয়ে মেহেরুন্নেসা মিলা, দেশাত্মবোধক গানে অনন্যা রায়, লোক সঙ্গীতে আল শাহরিয়ার রিমন, বিতর্কে রূপা রাণী দে, জারি গানে মেহেরুন্নেসা মিলা ও তার দল, ঘ বিভাগে রবীন্দ্র সঙ্গীতে মনীষা বণিক, নজরুল সঙ্গীতে সংহতি ঘোষ, অভিনয়ে জয় দত্ত, লোক নৃত্যে তানভীর আহমেদ, উচ্চাঙ্গ নৃত্য ও দেশাত্মবোধক গানে মাহমুদুর রহমান সিয়াম , কেরাতে নজরুল ইসলাম, জারি গানে মাহমুদুর রহমান সিয়াম ও তার দল শ্রেষ্ঠ প্রতিযোগীর পুরস্কার পেয়েছে ।

এছাড়াও শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক রবিউল ইসলাম, শ্রেষ্ঠ ক্যাডেট ইউসুফ ও শ্রেষ্ঠ বিএনসিসি ইউনিট হিসেবে নারায়ণগঞ্জ কলেজ এবং সৃজনশীল মেধা অন্বেষণে রূপা রাণী দে ও পুষ্পিতা আমিন পুরস্কার পেয়েছে ।


বিভাগ : শিক্ষাঙ্গন


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও